নিজস্ব প্রতিবেদন: মেয়ের সঙ্গে কথা বলতে বাধা দিচ্ছিলেন বাবা। সেই রাগে তাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল তরুণীর প্রেমিকের বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে কোচবিহারের মাথাভাঙ্গায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাথাভাঙ্গার ২ নম্বর ওয়ার্ডের বাঁধের পাড় এলাকায় এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এলাকার এক যুবকের সঙ্গে। প্রতিবেশীদের দাবি, ওই সম্পর্কে বাধ সেধেছিলেন তরুণীরা বাবা। তিনি বরাবরই ওই তরুণের সঙ্গে মেয়েকে কথা বলতে নিষেধ করতেন। 


তরুণীর পরিবারের অভিযএাগ, রবিবার রাতে মেয়েকে কথা বলতে বাধা দেওয়ায় পরিস্থিতি চরমে ওঠে। মেয়েটির ফোন কেড়ে নেন তার মা। এর মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় ওই প্রমিক তরুণের। অভিযোগ, এরপরই প্রেমিক ও তরুণ ও তার এক সঙ্গী এসে তরুণীর বাবা শিবু চন্দ্রকে প্রবল মারধর করে। তাকে সঙ্গে সঙ্গে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানেই মৃত্যু হয় শিবুর।


ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযুক্ত তরুণের বন্ধুকে আটক করেছে পুলিস। তাকে জেরে করে গোটা ঘটনা জানার চেষ্টা করছে মাথাভাঙ্গা থানার পুলিস। মূল অভিযুক্ত এখনও পলাতক। 


আরও পড়ুন-মন্দারমনির উত্তাল সমুদ্রে স্নানের হিড়িক, তলিয়ে মৃত্যু দুই পর্যটকের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)