মন্দারমনির উত্তাল সমুদ্রে স্নানের হিড়িক, তলিয়ে মৃত্যু দুই পর্যটকের

 কলকাতা থেকে মন্দারমনি বেড়াতে আসে এক পর্যটক দল। এর পরেই বিকেলে স্নানে নেমে ঘটে বিপত্তি, উত্তাল সমুদ্রের ঢেউয়ের টানে তলিয়ে যায় ২ পর্যটক।

Updated By: May 9, 2022, 11:02 AM IST
মন্দারমনির উত্তাল সমুদ্রে স্নানের হিড়িক, তলিয়ে মৃত্যু দুই পর্যটকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণীঝড়ের প্রভাবে এমনিতেই কলকাতা ও রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টিপাত শুরু হয়েছে। উত্তাল হয়েছে সমুদ্রও। মত্সজীবীদের সমুদ্রে যাওয়ায় সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। এমতাবস্থাতেও মন্দারমনি, দীঘায় পর্যকটকদের ভিড় লেগেই রয়েছে। সমুদ্রে স্নান করতে গিয়েই এবার মৃত্যু হল  ২ পর্যটকের। 

উত্তাল সমুদ্রে স্নানে নেমে মন্দারমনির সমুদ্রে তলিয়ে মৃত্যু দুই পর্যটকের। কলকাতা থেকে মন্দারমনি বেড়াতে আসে এক পর্যটক দল। এর পরেই বিকেলে স্নানে নেমে ঘটে বিপত্তি, উত্তাল সমুদ্রের ঢেউয়ের টানে তলিয়ে যায় ২ পর্যটক। এরপর তড়িঘড়ি করে ওই দুই পর্যটককে উদ্ধার করে নিয়ে আসা হয় বালিসাই বড় বঙ্কুয়া গ্রামীণ হাসপাতালে। হাসপাতালের চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জলে ডুবে মৃত্যু হয়েছে কলকাতা বালিগঞ্জের সিক্স সার্কাস রেঞ্জ এলাকার ২৩ বছরের যুবক সরিম সারফোরোজ ও ঝাড়খন্ড-দেওঘর গোশালা বাজারের ৩২ নং ওয়ার্ডের ২২ বছরের স্রিষ্টি গুপ্তার। ওই দুই যুবক যুবতীর বন্ধুদের মারফত জানা গিয়েছে, তারা দুজনেই কলেজের বন্ধু। মান্দারমনি ঘুরতে এসে সমুদ্র স্নানে নেমে জলের টানে ঘটেছে এমন মর্মান্তিক দুর্ঘটনা। তারা আরও জানিয়েছে, দুজনের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পোস্টমর্টেমের পর দুই যুবক যুবতীর মৃতদেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

আরও পড়ুন, Weather Today: তীব্র হচ্ছে ঘূর্ণিঝড়, কাল থেকেই দুর্যোগের মেঘ ঘনাবে বাংলায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.