নিজস্ব প্রতিবেদন : দোল উৎসবের মধ্যেই মায়াপুর-ইসকনের (ISKCON) ২ ভক্ত, এক বাঙালি যুবক ও এক চিনা যুবতীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মায়াপুরের (Mayapur) ছাড়ি গঙ্গায় ডুবে ওই যুবক ও যুবতীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে খবর। ঘটনাটি ঘটেছে মায়াপুরের গঙ্গানগরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত বিশ্বরূপ সাহা ওরফে মলয়ের বয়স ২১ বছর। অন্যদিকে চিনা যুবতী লীলা অবতর দাসের (স্থানীয় নাম) বয়স ২৫ বছর। বিশ্বরূপ মায়াপুর হাসপাতাল পাড়ায় মামার বাড়িতে থাকতেন। তাঁর আদি বাড়ি কৃষ্ণনগরের শক্তিনগর বৈকুণ্ঠ সড়কে। অন্যদিকে মৃত যুবতী আদতে চিনের বাসিন্দা। দুজনেই গতকাল ছাড়ি গঙ্গায় রাখা জেলেদের একটি ছোট নৌকায় উঠেছিলেন। কিন্তু সেই নৌকাটির মধ্যে কোনও কারণে জল ঢুকে যায়, ফলে ডুবে যায় নৌকাটি। 


এখবর জানাজানি হতেই খোঁজাখুঁজি শুরু হয়। রাতেই প্রথমে জল থেকে উদ্ধার করা হয় ওই যুবককে। পরে উদ্ধার হয় ওই যুবতীকে। এরপর দুজনকেই স্থানীয় প্রাথমিক মায়াপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পরই শোকের ছায়া নেমে এসেছে মায়াপুরে। দেহটি দুটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হবে বলে জানা গিয়েছে। 


ইসকন সূত্রে খবর, ওই যুবক ভক্ত ইসকনে ভিডিও এডিটিংয়ের কাজ করতেন। আর চিনা যুবতী গত ২ বছর হল মায়াপুরে এসেছিলেন। ভক্তিশাস্ত্র নিয়ে পড়াশোনা করছিলেন। দুজনের মধ্যে সুসম্পর্ক ছিল। সাঁতারও জানতেন। কিন্তু তারপরেও কীভাবে এমন ঘটলা ঘটল, উঠছে সেই প্রশ্ন।


আরও পড়ুন, Child Theft: বাজার ফেরত মা দেখল, 'ঘরে নেই ছেলে'! ৪ বছরের শিশুকে নিয়ে কুকীর্তি পড়শি যুবতীর


Nadia Father-Daughter Dead: ১০ বছরের মেয়েকে সাইকেল চালানো শেখাতে মাঠে নিয়ে যান বাবা, বাড়ি ফিরল দুই নিথর দেহ


Bhangar Minor Girl 'Rape': ৫ বছর ধরে নাবালিকার উপর 'লালসা' মেটাত বাবা, ওষুধ খাইয়ে মেয়ের মুখ 'বন্ধ' রাখত মা; এরপর...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)