Bhangar Minor Girl 'Rape': ৫ বছর ধরে নাবালিকার উপর 'লালসা' মেটাত বাবা, ওষুধ খাইয়ে মেয়ের মুখ 'বন্ধ' রাখত মা; এরপর...

অভিযোগ, নবম শ্রেণির ওই ছাত্রীকে গর্ভ নিরোধক ওষুধ কিনে খাওয়াত মা। 

Updated By: Mar 9, 2022, 07:00 PM IST
Bhangar Minor Girl 'Rape': ৫ বছর ধরে নাবালিকার উপর 'লালসা' মেটাত বাবা, ওষুধ খাইয়ে মেয়ের মুখ 'বন্ধ' রাখত মা; এরপর...

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার বিকেল। হঠাৎ থানায় এসে কান্নাকাটি করতে থাকে এক নাবালিকা। কোনও মতে বুঝিয়ে পুলিস তার কান্না বন্ধ করে এবং তার থেকে কান্নাকাটির কারণ জায। উত্তরে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করল মেয়েটি। যা শুনে কার্যত হতভম্ব অফিসাররাও।     

মঙ্গলবার বিকেল ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাশিপুর থানার পোলেরহাট অনন্তপুর এলাকায়। অভিযোগ, দীর্ঘ পাঁচ বছর ধরে নিজের মেয়েকে ধর্ষণ করত এক ব্যক্তি। প্রতিবাদ করলে স্ত্রী-সহ মেয়েকে বেধড়ক মারধর করত সে। এমনকী প্রাণনাশেরও হুমকি দিত। ভয় পেয়ে মুখ বন্ধ করে সব কিছু সহ্য করত মা ও মেয়ে। দিনের পর দিন বাবার পৈশাচিক লালসার নিরবে সহ্য করত নবম শ্রেণির ওই ছাত্রী। মেয়ে যাতে গর্ভবতী হয়ে না যায় সেজন্য, গর্ভ নিরোধক ওষুধ কিনে এনে খাওয়াত মা। 

অবশেষে মঙ্গলবার নাবালিকার সহ্যের বাঁধ ভেঙে যায়। দীর্ঘদিন ধরে অত্যাচার সহ্য করে আর চুপ থাকতে পারেনি সে। প্রতিবাদের অন্য রাস্তা বেছে নেয় নাবালিকা। মঙ্গলবার বিকেলে কাঁদতে কাঁদতে কাশিপুর থানায় হাজির হয় নাবালিকা। তাঁকে বুঝিয়ে পুলিস সমস্ত অভিযোগ শোনে। এরপর তার মা'কে ডেকে পাঠানো হয়। মেয়েটি এবং তার মা'কে সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দেয় পুলিশ। তাঁদের সহায়তায় অভিযুক্ত বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন মা-মেয়ে। 

তাদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে কাশিপুর থানার পুলিস।  দক্ষিণ ২৪ পরগনার কাশিপুর থানার পোলেরহাটের অনন্তপুর গ্রাম থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার অভিযুক্তকে বারুইপুর আদালতে তোলে কাশিপুর থানার পুলিস। নাবালিকা ক্লাস নাইনের ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করে অভিযুক্ত বাবা।

আরও পড়ুন: Child Theft: বাজার ফেরত মা দেখল, 'ঘরে নেই ছেলে'! ৪ বছরের শিশুকে নিয়ে কুকীর্তি পড়শি যুবতীর

আরও পড়ুন: Teesta Fish: তিস্তায় জালে উঠল 'পেল্লায়' বোয়াল! ওজন শুনলে চমকে যাবেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.