নিজস্ব প্রতিবেদন:  গন্ধ ছড়িয়েছে আবাসনে। দরজা ভেঙে ঢুকতেই দেখা গেল সোফায় পড়ে রয়েছে পচা গলা মায়ের নিথর দেহ। পাশের ঘরে পড়ে রয়েছে বাবার মৃতদেহ। আর অন্য একটি ঘরে বসে রয়েছে ছেলে যার গায়ে হাতে রয়েছে রক্তের দাগ!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনই বীভৎস ও মর্মান্তিক দৃশ্য দেখে চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার শিবপুরে। ঘটনাস্থলে পৌঁছে বাবা মায়ের দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিস। ছেলেকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে ছেলে। তবু তদন্ত শুরু করেছে পুলিস। কারণ, আত্মীয়-স্বজন ও অবসাদগ্রস্ত ছেলেকে দেখে সন্দেহ দানা বেঁধেছে পুলিসের। তবে ছেলের হাতে ও জামায় রয়েছে রক্তের দাগ। 


উচ্চশিক্ষিত ছেলে (এমসিএ পাস) চাকরি না পেয়ে অবসাদ থেকেই বাবা-মাকে খুন করেছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের। ঘটনাস্থল খতিয়ে দেখে পুলিস জানতে পেরেছে, বাবা-মাকে খুনের পর ওই যুবক নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।  নিহতদের নাম প্রদ্যুৎ বোস ও গোপা বোস। ছেলের নাম শুভজিৎ বোস।


 মা বাবার দেহ পচে গিয়েছে, তাই মনে করা হচ্ছে, প্রায় তিন চার দিন আগে বাবা মাকে খুন করেছে ছেলে। পুলিস জানিয়েছে, শুভজিৎ মানসিক ভাবে সুস্থ নন। তাঁর চিকিৎসার বন্দোবস্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এবং শুভজিৎকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসা করে জানা গিয়েছে, বাবা অবসরপ্রাপ্ত কর্মী। লকডাউনের কারণে পরিবারে অভাব অনটন শুরু হয়েছিল। সেখান থেকেই অবসাদ এবং খুন করে ছেলে শুভজিৎ।