নিজস্ব প্রতিবেদন: মেদিনীপুর শহরের অভিজাত এলাকায় একটি লজে দীর্ঘদিন ধরেই মধুচক্র চলে বলে অভিযোগ ছিল এলাকাবাসীর। সেই অভিযোগের ভিত্তিতে আজ বিকেলে কোতয়ালি থানার পুলিস একটি লজে হানা দিয়ে আটক করল কয়েকজনকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Covid Vaccine: সোমবার থেকে কলকাতায় নয়া নিয়মে টিকাকরণ, বিজ্ঞপ্তি জারি পুরসভার


এদিন ওই লজের বাইরে এক ব্যক্তি অন্য এক ব্যক্তি ও তার মহিলা সঙ্গীকে বেধড়ক মারধর করে। জানা যায়, নিজের স্ত্রীকে খুঁজতে এসে ওই লজে অশ্লীল অবস্থায় প্রেমিক সমেত স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলে ওই ব্যক্তি। তার পরে চলে মারধর। এতেই গোটা বিষয়টি প্রকাশ্যে এসে যায়।


অভিযোগ, দীর্ঘদিন ধরেই মেদিনীপুর শহরের শরৎপল্লী এলাকার ওই লজে মধুচক্র চলছে। আজ সেই ঘটনা হাতেনাতে ধরা পড়ে যেতে এলাকার মহিলারাও বেরিয়ে এসে বিক্ষোভ দেখায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার পুলিস। ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকজন মহিলা ও পুরুষকে আটক করেছে বলে জানা গেছে ।


আরও পড়ুন-Birbhum: ভুয়ো IPS সন্দেহে এক মহিলাকে আটক করল বীরভূম পুলিস 


এলাকার মানুষের অভিযোগ পুলিসে জানিয়েও কোনো কাজ  হয়নি। আজ এই ঘটনা প্রকাশ্যে আসতেই সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়েন। তাদের দাবি, পাড়ার মধ্যে এই রকম কার্যকলাপ যেখানে হচ্ছে সেই লজ বন্ধ করে দিক প্রশাসন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)