Birbhum: ভুয়ো IPS সন্দেহে এক মহিলাকে আটক করল বীরভূম পুলিস

পুলিসের অনুমান শর্মিষ্ঠার বাড়ি ওড়িশায়। সেখানে কাজ করার সূত্রে তার সঙ্গে সম্পর্ক তৈরি হয় নজরুলের

Updated By: Aug 13, 2021, 08:00 PM IST
Birbhum: ভুয়ো IPS সন্দেহে এক মহিলাকে আটক করল বীরভূম পুলিস

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় ভুয়ো আইএএস-র পর আইপিএস অফিসার। তবে এবার বীরভূমে।

শুক্রবার ভুয়ো আইপিএস সন্দেহে বীরভূমের পাড়ুইয়ে এক মহিলাকে আটক করল পুলিস। ধৃত মহিলার নাম শর্মিষ্ঠা বেহেরা। পাড়ুইয়ের সেহেনা গ্রামের সেখ নজরুল নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল শর্মিষ্ঠার। নজরুল সিআরপিএফ কর্মী। পোস্টিং ওড়িশায়।

আরও পড়ুন-Covid Vaccine কম পাচ্ছেন মেয়েরা, মুখ্যসচিবকে চিঠি উদ্বিগ্ন মহিলা কমিশনের  

নজরুলের সঙ্গে দেখা করতে আজ সেহেনা গ্রামে আসে শর্মিষ্ঠা। নজরুলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে তার পরিবারের সঙ্গে বচসা শুরু হয় শর্মিষ্ঠা। এনিয়ে গ্রামে চাঞ্চল্য় ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় পাড়ুই থানায়। 

পুলিস শর্মিষ্ঠাকে জিজ্ঞাসাবাদ করতেই দেখা যায় শর্মিষ্ঠার কাছে দুটি আইডি কার্ড রয়েছে। তাতে লেখা ইন্ডিয়ান পুলিস সার্ভিস। ওই কার্ড দেখেই সন্দেহ হয় পুলিসের। শর্মিষ্ঠা আইপিএস কিনা তা নিয়ে করা প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেনি শর্মিষ্ঠা।

আরও পড়ুনMadan Tamang খুনে বিমল-রায় চ্যালেঞ্জ করে হাইকোর্টে CBI, ৪ বছর পর তৎপরতা নিয়ে প্রশ্ন

পুলিসের অনুমান শর্মিষ্ঠার বাড়ি ওড়িশায়। সেখানে কাজ করার সূত্রে তার সঙ্গে সম্পর্ক তৈরি হয় নজরুলের। কিন্তু শর্মিষ্ঠা আইপিএস কিনা তার কোনও সন্তোষজনক উত্তর দিতে না পারায় গ্রেফতার করা হয় শর্মিষ্ঠাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.