নিজস্ব প্রতিবেদন : বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিল যুগল। বিষক্রিয়ায় নাবালিকার মৃত্যু হলেও, প্রাণে বেঁচে যায় প্রেমিক। সেই ঘটনার ৩ দিন  পর ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল নাবালক প্রেমিক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ক্যানিংয়ের তালদির কুমড়োখালি গ্রামের বাসিন্দা কিশোর সত্যজিত্ মণ্ডলের (১৭) সঙ্গে বারুইপুরের চম্পাহাটির রায়পুরের গ্রামের বাসিন্দা নাবালিকা জয়শ্রী মণ্ডলের (১৬) প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর দুই পরিবার-ই আপত্তি জানায়। এই পরিস্থিতিতে প্রায় বছরখানেক সম্পর্কের পর বাড়িতে কাউকে কিছু না জানিয়ে বিয়ে করে নেয় নাবালক যুগল।


আরও পড়ুন, ফেসবুক লাইভে প্রেমিকাকে 'ম্যাজিক' দেখানোর চেষ্টা! বেঘোরে প্রাণটাই গেল কলেজ ছাত্রের


এরপরই একসঙ্গে বিষ খায় জয়শ্রী ও সত্যজিত। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় জয়শ্রী মণ্ডলের। কিন্তু প্রাণে বেঁচে যায় সত্যজিত্। এই ঘটনায় নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে ক্যানিং থানার পুলিশ সত্যজিতের বাবাকে আটক করে।


আরও পড়ুয়া, প্রেমিকের পরিবারের কটূক্তি, অপমানে আত্মঘাতী ছাত্রী


এদিকে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরে সত্যজিত। বাড়ি ফিরে মুড়ি কিনতে যাওয়ার নাম করে মাসির ছেলের সঙ্গে বেরয়। এরপরই  মাসির ছেলেকে দোকানে বসিয়ে রেখে স্টেশনে চলে আসে সত্যজিত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শিয়ালদহ-ক্যানিং ডাউন লোকালের সামনে  ঝাঁপ দেয় কিশোর।  ঘটনাস্থলেই সত্যজিতের মৃত্যু হয়।