প্রেমিকের পরিবারের কটূক্তি, অপমানে আত্মঘাতী ছাত্রী

সরস্বতী পূজোর দিন ছোট্টু মণ্ডল নামে ওই যুবকের সঙ্গে ছাত্রীর পরিচয় হয়। 

Updated By: Mar 4, 2019, 02:57 PM IST
প্রেমিকের পরিবারের কটূক্তি, অপমানে আত্মঘাতী ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  প্রেমিকের পরিবারের সদস্যদের কটূক্তি। অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী।  ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজারের  যদুপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের আম জামতলা এলাকায়।  ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

 

ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে,  সরস্বতী পূজোর দিন ছোট্টু মণ্ডল নামে ওই যুবকের সঙ্গে ছাত্রীর পরিচয় হয়। তারপর তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। অভিযোগ, ছোট্টুর পরিবারের সদস্যরা তাদের সম্পর্ক জানার পর থেকেই অশান্তি শুরু হয়। ছাত্রী ও তার পরিবারের সদস্যদের রাস্তাঘাটে দেখা হলেই অপমান করা শুরু হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: এয়ার স্ট্রাইক নিয়ে যারা প্রশ্ন তুলছে, তারা বিষধর সাপ, মন্তব্য রাজ্যপালের

ঘটনায় মেয়েটির  দাদা প্রতিবাদ করে।  এরপরই ছোট্টুর পরিবারের সদস্যরা ছাত্রীর  বাড়িতে  ঢুকে মারধর করে বলে অভিযোগ। রবিবার ফের ওই ছাত্রীকে রাস্তায় দাঁড় করিয়ে অশ্লীল কথা বলা হয়।  বাড়িতে ফিরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা  করে  ওই ছাত্রী।  তার কাছ থেকে একটি সুইসাইড নোট  উদ্ধার হয়েছে।

 আরও পড়ুন: শাসকের সন্ত্রাস না থামলে পশ্চিমবঙ্গে নির্বাচন নয়, কমিশনকে জানিয়ে এলেন মুকুল

ছোট্টু ও তার পরিবারের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার।  ঘটনার পর থেকেই পলাতক সকলে।  তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস।

.