নিজস্ব প্রতিবেদন: নাবালিকাকে যৌন নির্যাতনের (Minor Girl 'Sexual Abused') অভিযোগ উঠল কলেজের অধ্যাপকের বিরুদ্ধে। যৌন নির্যাতনের (Minor Girl 'Sexual Abused') অভিযোগে আটক ওই অধ্য়াপক। অভিযুক্ত শ্রীরামপুর কলেজের ইতিহাসের অধ্যাপক বলে জানা গিয়েছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বাচ্চাদের নিয়ে কাজ করে হিন্দমোটরের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। বুধবার তাঁদের কাছে যান উত্তরপাড়ার মাখলার এক তরুনী এবং তার বোন। সংস্থার সদস্যদের যৌন নির্যাতনের (Minor Girl 'Sexual Abused') কথা জানান তাঁরা। ওই অধ্যাপকের বিরুদ্ধে অভিযোগ করেন তাঁরা। স্বেচ্ছাসেবী সংস্থার তরফে জানা গিয়েছে, অভিযোগকারী দুই বোনের মা তাদের কাছে থাকে না। 'বড়দি' মাখলায় কাকার কাছে থাকে। কিছুদিনের জন্য ছোট মেয়েকে নিয়ে মুম্বাইতে চলে যান বাবা। দিন পনের আগে ফিরে এসে মেয়েকে ওই অধ্যাপকের বাড়িতে রেখে যান।


নাবালিকার অভিযোগ, তার উপর যৌন নির্যাতন (Minor Girl 'Sexual Abused') চালিয়েছেন ওই অধ্যাপক। সে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়েছে। বর্তমানে ডিস্টেন্সে পড়ার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু গত এক সপ্তাহ ধরে অধ্যাপক তার উপর যৌন নির্যাতন (Minor Girl 'Sexual Abused') চালাচ্ছিল বলে অভিযোগ। বিষয়টা জানতে পেরে, নাবালিকাকে নিয়ে প্রথমে উত্তরপাড়া থানায় যায় স্বেচ্ছাসেবী সংস্থা। সেখান থেকে শ্রীরামপুর মহিলা থানায় নিয়ে যাওয়া হয়। নাবালিকার অভিযোগ দায়েরের পর অধ্যাপককে কলেজ ক্যাম্পাস থেকে আটক করে থানায় নিয়ে যায় পুলিস।


তার বিরুদ্ধে তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত। তার দাবি, মেয়েটির বাবা তার বন্ধুর পরিচিত। পড়াশোনার জন্য মেয়েকে সে তার কাছে রেখে গিয়েছিল। তার নিজের পরিবার রয়েছে। তাদের সঙ্গেই নাবালিকা থাকত। কেন তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করা হল, তা তার অজানা। পুলিস জানিয়েছে অভিযোগের সত্যতা যাচাই করা হচ্ছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  অভিযোগ সত্যি হলে পকসো আইনে মামলা হবে এবং গ্রেফতার হবে অভিযুক্ত। 


আরও পড়ুন: 13034 Howrah Katihar Express: ট্রেনের ইঞ্জিনের চাকায় আগুনের ফুলকি, বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল হাওড়া-কাঠিহার এক্সপ্রেস


আরও পড়ুন: Suvendu Adhikari Demands NIA on Rampurhat Arson: রামপুরহাট কাণ্ডে NIA-এর দাবি, 'নির্লজ্জ মুখ্যমন্ত্রী, মুখ ফিনাইল-ব্লিচিং দিয়ে পরিষ্কার করা উচিত: শুভেন্দু


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)