জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: গ্রামের স্কুলে মেয়েদের টয়লেটে স্পাইক্যাম লাগিয়ে দিল নাবালক ছাত্র। সেই ক্যামেরা থেকে পাওয়া মেয়েদের ভিডিয়ো সে আপলোড করে দিত ওয়েবসাইটে। তার কাছ থেকে ২৫০টি নগ্ন ভিডিয়ো উদ্ধার করা হয়েছে। ধরা পড়তেই তাদের ধরে গণধোলাই দেয় এলাকার মানুষজন। তাকে পুলিসের হাতেও তুলে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরে দাসপুরের জোতঘনশ্যামপুর এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুজোর আগেই সম্পন্ন হবে প্রক্রিয়া, ২০০০ শূন্যপদে নিয়োগ করতে চলেছে রাজ্য সরকার


একাদশ শ্রেণির ওই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ ছিল সে গ্রামে মেয়েদের স্নানের দৃশ্য ভিডিয়োগ্রাফি করে। তারপর সেই ভিডিয়ো বন্ধবান্ধবের সঙ্গে শেয়ার করে। শুধু তাই নয় সেইসব ভিডিয়ো সে ওয়েবসাইটে আপলোডও করে দিত। গত ১৭ জুন এখটি খবরে গ্রামবাসীদের মাথা গরম হয়ে যায়। ওই কিশোরের বন্ধুর মাধ্যমে খবর আসে যে ওই কিশোর স্কুলে মহিলাদের টয়লেটে স্পাইক্যাম লাগিয়েছে। ওই খবর পাওয়া মাত্রেই ওই নাবালকে বাড়ি থেকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তার কাছ থেকে দুটি মেমরি কার্ডও উদ্ধার হয়। সেখান থেকে ২৫০টি নগ্ন ভিডিয়ো পাওয়া যায় বলে দাবি গ্রামবাসীদের। গ্রামের এক গৃহবধূর দাবি তাঁরও ভিডিয়ো রয়েছে ওই নাবালকের কাছে। ক্ষিপ্ত গ্রামবাসী মারধরও করে ওই নাবালককে।


গ্রামবাসীদের দাবি, ওই নাবালক দিনের পর দিন মেয়েদের নগ্ন ভিডিয়ো রেকর্ড করে। তার পর তা ওয়েবসাইটে আপলোড করে দেয়। ওকে ধরা হয়েছে। ভিডিয়ো করার কথা সে স্বীকারও করেছে। ওইসব ভিডিয়ো ডিলিট করতে হবে। পাশাপাশি ওই নাবালকের বিরুদ্ধে পুলিসকে ব্যবস্থা নিতে হবে।


অভিযুক্ত নাবালকের দাদাও ভাইয়ের ওই কীর্তির কথা স্বীকার করেছে। সংবাদ মাধ্যমে তার দাবি, ভাইকে নিষেধ করার পরও বন্ধুবান্ধবদের নিয়ে ওই কাজ সে চালিয়ে যেত। এক ছাত্রীকে নির্যাতনের ঘটনাতেও সে অভিযুক্ত ছিল। তার পরও ওর নোংরামি থামেনি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)