নিজস্ব প্রতিবেদন : তোলাবাজদের খপ্পরে এবার সরকারি প্রকল্পের সুপারভাইজার। তোলা দিতে রাজি না হওয়ায় সরকারি প্রকল্পের সুপারভাইজারের উপর অস্ত্র ও বোমা নিয়ে হামলার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে।  গ্রেফতার করা হয়েছে এক দুষ্কৃতীকে।  উদ্ধার করা হয়েছে বোমা ও একটি বন্দুক। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাগনানের পিপুল্যানে ওড়ফুলি গ্রাম পঞ্চায়েতের অধীনে সরকারি প্রকল্পে রাস্তা তৈরির কাজ চলছিল। অভিযোগ, বেশ কিছুদিন ধরে স্থানীয় কয়েকজন দুষ্কৃতী সুপারভাইজারের কাছে তোলা চেয়ে হুমকি দিচ্ছিল। সুপারভাইজার তোলা দিতে অস্বীকার করায় রাস্তার তৈরির জন্য রাখা নির্মাণসামগ্রী চুরি ও লুটপাটের  হুমকিও দেওয়া হচ্ছিল তাঁকে।


আরও পড়ুন, মুখোমুখি সংঘর্ষ, গাছে ধাক্কা, ভয়াবহ বাস দুর্ঘটনায় আহত ৫৭


এরপরই বৃহস্পতিবার রাতে সুপারভাইজার যখন বাড়ি ফিরছিলেন, সেই সময় তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীদল। আগ্নেয়াস্ত্র ও বোমা নিয়ে তাঁকে ঘিরে ফেলে দুষ্কৃতীরা। বিপদ বুঝে চিত্কার জুড়ে দেন সুপারভাইজার। সুপারভাইজারের চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। পরিস্থিতি বেগতিক দেখে  এলাকায় বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা।


কোনওরকমে এক দুষ্কৃতীকে ধরে ফেলে গ্রামবাসীরা। বাকিরা পালিয়ে যায়। গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিসের হাতে আকবর আলি নামে ওই দুষ্কৃতীকে তুলে দেয় জনতা। পুলিস তাকে গ্রেফতার করে বাগনান থানায় নিয়ে যায়।


আরও পড়ুন, দশের নীচে নামতে চলেছে কলকাতার তাপমাত্রা, কনকনে শীতের কামড় চলবে


পুলিশ সূত্রে খবর,  ধৃত দুষ্কৃতীর কাছ থেকে  ৪টি বোমা ও বোমা তৈরির মশলা উদ্ধার করা হয়েছে। ধৃত  দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করে দলের বাকি শাগরেদদের খোঁজ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিস।