অনুপ দাস: বেথুয়াডহরি স্টেশনে ঢুকে ট্রেনে হামলা চালাল একদল দুস্কৃতী। স্টেশনে আটকে পড়ল লালগোলা একপ্রেস ও হাজারদুয়ারি এক্সপ্রেস। রবিবার বেথুয়াডহরি স্টেশন সংলগ্ন জাতীয় সড়ক অবরোধ করেও বিক্ষোভ দেখানো হয়। উঠল ইটপাটকেল ছোড়া, বোমাবাজি করার অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার আপ লালগোলা এক্সপ্রেস বেথুয়াডহরি স্টেশনে  আসার পরই কিছু মানুষ স্টেশনে ঢুকে ওই ট্রেনকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে শুরু করে। ট্রেনে হামলার পর স্টেশনের বাইরে এসে বাইরের দোকানপাট, টোটো গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।


স্টেশন লাগোয়া ৩৪ নম্বর জাতীয় সড়ক। সেখানে এদিন একটি মিছিল হয়। ওই মিছিলের ফলে জাতীয় সড়কে ট্রাক-বাস আটকে য়ায়। পরিস্থিতি সামাল দিতে কৃষ্ণনগর থেকে চলে আসে একটি বিশাল পুলিস বাহিনী। এলাকার তৃণমূল ও বিজেপির পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ উঠল বিক্ষাভকারীদের বিরুদ্ধে। ওই হামলায় আহত হয়েছেন লালগোলা এক্সপ্রেসের কিছু যাত্রী। এমনটাই খবর রেল সূত্রে।


এইসব হামলারকারী কারা? পুলিস জানিয়েছে, এদিন একদল লোক একটি প্রতিবাদ মিছিল করছিল। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। ওই ঘটনার পর এলাকার সব দোকানপাট বন্ধ। এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী। ট্রেন চলাচল অনেকটাই স্বাভাবিক হয়েছে। 


আরও পড়ুন-ওঁরা কাশ্মীরকে ঠান্ডা করে দিয়েছেন, নাড্ডাজি বলেছেন এখানেও বেশি সময় লাগবে না: শুভেন্দু


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)