অরূপ বসাক: কলকাতা থেকে উত্তরবঙ্গের চা বাগানে বেড়াতে এসেছিল আত্মীয়সজন। আর তাদের সঙ্গে নদীতে নেমে ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হলেন মা ও মেয়ে। আচমকাই নদীতে আসা হড়পা বান ভাসিয়ে নিয়ে গেল দুজনকে। রবিবার এমনই মর্মান্তিক ঘটনা ঘটল মালবাজারের নাগ্রাকাটা ব্লকের গাঠিয়া চা বাগান সংলগ্ন গাঠিয়া নদীতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হড়পা বানে যাদের মৃত্যু হয়েছে তাদের নাম ক্যামেলিয়া বিশ্বাস(৩৮) ও তাঁর মেয়ে রজনী বিশ্বাস(১৩)। এর দুজন গাঠিয়া চা বাগানের ফ্যাক্টরি ম্য়ানেজার রূপক বিশ্বাসের স্ত্রী ও মেয়ে।


পুলিস সূত্রে খবর, কলকাতা থেকে চা বাগানে বেড়াতে এসেছিলেন রূপক বিশ্বাসের ৫ আত্মীয়। তাদের সঙ্গে ছিলেন রূপক বিশ্বাসের পরিবারের ৩ জন। রবিবার সবাই মিলে তাঁরা বেড়াতে যান গাঠিয়া নদীতে। ঘুরতে ঘুরতে তাঁরা নেমে যায় নদীতে। কিছুক্ষণের মধ্যেই ভুটান থেকে আচমকাই গাঠিয়া নদীতে ছুটে আসে হড়পা বান। প্রবল জলের তোড়ে ভেসে যান ৪ জন। বাকীরা কোনওক্রমে তীরে উঠে আসেন। ভেসে যাওয়া ৪ জনের মধ্যে ২ জনকে ভগবতপুর চা বাগান নদীতে বিসর্জন দিতে আসা লোকজন উদ্ধার করে। তাদের চিকিত্সা চলছে নাগ্রাকাটা শুল্কাপাড়া হাসপাতালে।


এদিকে, রূপক বিশ্বাসের পত্নী ও কন্যার খোঁজে নদীতে তল্লাশি চালাতে থাকে স্থানীয় মানুষজন। শেষপর্যন্ত ক্যামেলিয়া বিশ্বাসের মৃতদেহ মেলে গ্রাসমোড়ের কাছে গাঠিয়া সেতুর কাছে। অন্যদিকে, কন্যা রজনীর মৃতদেহ পাওয়া যায় শুল্কাপাড়া,ঝাটটন্ডু বস্তির কাছে। নাগ্রাকাটা থানার পুলিশ মৃতদেহ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।


আরও পড়ুন-Punjabi singer shot dead: গুলিতে নিহত সংগীতশিল্পী- রাজনৈতিক নেতা সিধু


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)