সোমা মাইতি: শাশুড়ির সঙ্গে 'ঘনিষ্ঠ' জামাই! দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে এলাকাবাসী। আর তারপরই জামাইয়ের সঙ্গে সম্পর্কের অভিযোগে শাশুড়িকে পিটিয়ে খুন (Murder) করার অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে। গুরুতর জখম জামাই। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায়। শাশুড়ি নুরসেফা বিবি। জামাই মফিজুল মন্ডল। বয়স ৩৮ বছর। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠতা জামাইয়ের। শাশুড়ি-জামাইয়ের দীর্ঘদিনের 'সম্পর্ক' কারোরই অজানা ছিল না। এরপর সোমবার শাশুড়ি-জামাইকে ঘরের মধ্যে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন স্থানীয়রা।


যুগলকে দেখার পরই ওই ঘরের ভিতর ঢুকে মারধর শুরু করেন এলাকার কয়েকজন। বাঁশ, লাঠি দিয়ে দুজনকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মারধরের চোটে ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ির। গুরুতর জখম হন জামাই। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিহরপাড়া থানার পুলিস। 


পুলিস এসে জখম জামাইকে উদ্ধার করে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনা তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানা পুলিস।


আরও পড়ুন, Sinthee Post Office: ডেটায় কারচুপি, গ্রাহকদের ৫ কোটি ৫৯ লাখ তছরুপ সিঁথির পোস্ট মাস্টারের!


Jalpaiguri | Extra Marital: পরকীয়ায় ৩ বিয়ে প্রেমিকের! গণধোলাই প্রেমিকা গৃহবধূকে


White Backed Vulture: রাজাভাতখাওয়া প্রজনন কেন্দ্রের বড় পদক্ষেপ, পরিবেশে ছাড়া হল ১০টি হোয়াইট ব্যাক শকুন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)