নিজস্ব প্রতিবেদন: পুরসভা নির্বাচনে টিকিট না পেয়ে রাজ্যজুড়ে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মী-সমর্থকদের একাংশ। কোথাও রাস্তা অবহরোধ করে, কোথাও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন তারা। কামারহাটিতে টোটো-অটো-বাস বন্ধ করে বিক্ষোভ নেমেছে আইএনটিটিইউসি। এরকম এক পরিস্থিতিতে অন্য ছবি হুগলির কোন্নগরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার তৃণমূল কংগ্রেসের তরফে যে প্রার্থীতালিকা প্রকাশ করা হয়েছে সেখানে নাম নেই কোন্নগর(Konnagar) পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের দলের নেত্রী শম্পা বন্দ্যোপাধ্যায়ের। তালিকা দেখেই কান্নায় ভেঙে পড়লেন তৃণমূল নেত্রী। সংবাদমাধ্যমে কাঁদতে কাঁদতে বললেন, জেলা নেতৃত্ব থেকে বলা হয়েছিল প্রার্থীতালিকায়(TMC Candidate List) নাম রয়েছে। এখন দেখা যাচ্ছে তালিকায় নাম নেই। অথচ টিকিট পেয়েছেন কোন্নগরের একই পরিবারের ২ জন।


এদিকে, টিকিট না পেয়ে জেলা সভাপতি স্নেহাশিস চক্রবর্তীর বাড়ির সামনে ধর্নায় বসে পড়লেন শম্পা। টিকিট না পাওয়া পর্যন্ত তিনি ধর্নাতেই বসে থাকবেন বলে জানিয়ে দিলেন।  যে কোনও ওয়ার্ডে তাঁকে টিকিট দিতে হবে। এমনটাই দাবি করলেন শম্পা।


আরও পড়ুন-২৬ বছর ধরে ধর্না, এবার যোগী-অখিলেশের বিরুদ্ধে ভোটে নামছেন এই শিক্ষক  


পুরভোটের প্রার্থীতালিকা প্রকাশের পর যারা টিকিট পাননি তাদের খারাপ নাগবে। কিন্তু সবাইকে টিকিট দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম(Firhad Hakim)। এনিয়ে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি। 


এরকম এক অস্বস্তিকর পরিস্থিতি নিয়ে হুগলির শ্রীরামপুর জেলা তৃণমূল সভাপতি স্নেহাশিস চক্রবর্তী বলেন, মনোনয়ন যতক্ষণ না জমা হচ্ছে ততক্ষণ প্রার্থী নিয়ে কাটাছেঁড়া হতে পারে। মনে হতে পারে একজন অন্যজনের থেকে ভালো। কে প্রার্থী হবেন আর কে হবেন না তা দলের অভ্যন্তরীণ ব্যাপার। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর প্রশ্ন আসবে কে টিকিট পেল কে পেল না।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)