নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডে শ্লীলতাহানি হল এক রোগীর। এমনই গুরুতর অভিযোগ এনেছেন রোগীর পরিবার। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে নদিয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। লিখিত অভিযোগ জমা পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, হাসপাতালে ভর্তি থাকা মহিলা রোগিকে শ্লীলতাহানি করা হয়েছে। এই মর্মে হসপিটাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রোগীর মা জানান, সোমবার রাতে আচমকা এক যুবক মদ্যপান করে হাসপাতালের ভিতরে মহিলা ওয়ার্ডে ঢুকে পড়ে। তার মেয়ের শরীরে হাত দেয়। মেয়েকে কাত করে শোয়ানো ছিল, সোজা করে শুইয়ে দেয় সেই যুবক।


কেন তিনি একাজ করছেন? রোগীর মায়ের প্রশ্নের উত্তরে যুবক বলেন, ''আমরা পেশেন্ট ওঠানো-নামানো করি'', রোগীর মা সেই যুবককে বলেন, মদ্যপান করে এবং পুরুষ মানুষ হয়ে মহিলা ওয়ার্ডে রাতের বেলায় কেন এসেছেন? সে প্রশ্নের উত্তরেই পালিয়ে যায় অভিযুক্ত। পরে অভিযোগ লেখানোর সময় জানা যায় যুবকের নাম বিজয় হাঁড়ি। সে হাসপাতালের সঙ্গে যুক্তও নয়।


এরপরেই প্রশ্ন ওঠে, নিরাপত্তা এবং পুলিসি পাহারা পেরিয়ে জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ড কী করে ঢোকে বাইরের লোক ঢুকতে পারে? অভিযোগ কিছু অল্প বয়সের যুবক দিনরাত হসপিটাল চত্তরে থাকে, রোগী ওঠানো নামানো করে। টাকা নেয় রোগীর বাড়ির লোকজনের কাছ থেকে। তাদেরই কারও এই কাজ বলে মনে করছেন অনেকেই। এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে হাসপাতাল সুপারের কাছে। এই বিষয়ে ওয়ার্ড মাস্টার সুপ্রিয় দেবনাথ কোনও মন্তব্য করেননি, শুধু বলেন, অভিযোগ জমা পড়েছে উর্দ্ধতন কর্তৃপক্ষর কাছে পাঠিয়ে দেবো। 


আরও পড়ুন, Krishnanagar: রাতে মহিলা ওয়ার্ডে ঢুকে রোগীর 'শ্লীলতাহানি', সরকারি হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)