নিজস্ব প্রতিবেদন: ভিনধর্মের তরুণীকে বিয়ে করার 'অপরাধে' গ্রামছাড়া করা হল নবদম্পতি ও তরুণের পরিবারকে। দেওয়া হচ্ছে প্রাণনাশের হুমকি। এমনটাই অভিযোগ উঠল বীরভূমের শ্রীপুর গ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রেস ক্লাবে হিজবুল মুজাহিদিনের সিডি-হুমকি চিঠি! তীব্র চাঞ্চল্য উত্তর দিনাজপুরে  


নলহাটি থানার শ্রীপুর গ্রামের যুবক সুজন মাল ভালোবেসে বিয়ে করেন গ্রামেরই রিজিয়া খাতুনকে। গত ২৫ জুন ওই বিয়ের পরই সুজন মালের বাড়িতে চড়াও হয় রিজিয়ার পরিবার ও গ্রামবাসীদের একাংশ। এমনটাই অভিযোগ সুজনের পরিবারের। তাদের দাবি, তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরিস্থিতি বেগতিক বুঝে তারা কোনওক্রমে বাড়ি থেকে পালিয়ে যান।


বাড়ি ছাড়ার পর থেকে তারা আর গ্রামে ফিরতে পারেননি। গ্রামে ফিরলে তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ সুজনের পরিবারের।


আরও পড়ুন-মেধাবী পড়ুয়ার মর্মান্তিক পরিণতি! পাঁচ বছর ধরে শিকলবন্দি বাঁকুড়ার যুবক  


এনিয়ে সংবাদমাধ্যমে, রিজিয়া বলেন, ধর্ম ছেড়ে সুজনকে বিয়ে করেছি। তার পরে আমার পরিবারের পক্ষ থেকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। বলা হচ্ছে গ্রামে ঢোকা যাবে না।


এদিকে, এনিয়ে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেও কোনও কাজ হয়নি। ফলে বাধ্য হয়েই মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর কাছে এনিয়ে দরবার করা হয়েছে। এমনটাই দাবি সুজনের পরিবারের।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)