নিজস্ব প্রতিবেদন: পাঁচ বছরের নাবালিকাকে ধর্ষণের চেষ্টা এবং খুনের অভিযোগ দায়ের হল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার অন্তর্গত খেয়াদহ এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, গত সোমবার থেকে নিখোঁজ ছিল ওই শিশু। একই সঙ্গে খোঁজ মিলছিল না স্থানীয় যুবক আজগর আলির(৪০)। সন্দেহ হওয়ায় আজগরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শিশুর পরিবার। ঘটনার তদন্তে নেমে শনিবার শিয়ালদহ স্টেশন থেকে আজগরকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস।



অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, সেদিন বছর পাঁচেকের ওই শিশুকে পেয়ারার লোভ দেখিয়ে অপহরণ করে আজগর। ধর্ষণের সময় শিশুটি সাধ্যমতো বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাকে শ্বাসরোধ করে খুন করে ওই ব্যক্তি। এরপর শিশুর মৃতদেহ ফেলে দিয়ে যায় জঙ্গলে। নাবালিকার দেহ উদ্ধার করেছে পুলিস। 


রবিবার বারুইপুর আদালতে তোলা হয় অভিযুক্ত আজগর আলিকে৷ জিজ্ঞাসাবাদের জন্য পুলিসি হেফাজতে নেওয়া হবে তাঁকে ৷ ইতিমধ্যেই ধৃতের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। দ্রুত এই মামলার চার্জশিট দিয়ে দোষীর কড়া শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন বারুইপুর জেলা সুপার রশিদ মুনির খান।  


আরও পড়ুন: পিসির বাড়িতে বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু দিদি-ভাইয়ের


অন্যদিকে এদিন ঐ নাবালিকার দেহ শনাক্তকরণের জন্য তার বাবা-মাকে আনা হয় নরেন্দ্রপুর থানায়। দেহটি শনাক্তকরণের পর তা ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মেয়েকে খুনের জন্য দোষী আজগরের মৃত্যুদণ্ডের দাবি জানিয়েছেন নিহত শিশুর মা।