প্রসেনজিত্‍ সর্দার: ছবি তুলে ব্ল্যাকমেল, গৃহবধূকে একাধিক বার ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। পরে গ্রেফতার ওই যুবক। ঘরের জানালা দিয়ে গৃহবধূর গোপন ছবি তুলেছে কখন তার টের পায়নি কেউই। আর এতেই বিপত্তি। ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কে গোটা পরিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় এক নম্বর ব্লকের গানিরাইট এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, North Bengal: আরজি কর-জয়নগরের পর এবার উত্তরে, নদীতে ভেসে এল কিশোরীর 'অর্ধনগ্ন' দেহ...


অভিযোগ, রাতে ঘরে শুয়ে থাকার গোপন ছবি তুলে নেয় ওই যবুক। তারপর থেকেই ফোনে ব্ল্যাকমেইল করতে থাকে। এরপর সেই ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই গৃহবধুর স্বামী প্রতিবাদ করতে গেলে তাকে গলায় ছুরি ধরে খুন করার হুমকি দেয় ওই যুবক। এই কথা কাউকে বললে তাদেরকে খুন করে ফেলবে। এমনটাই অভিযোগ করলেন ওই গৃহবধূ ও তার পরিবার। 


এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে ভাঙ্গড় থানার পুলিস।


উল্লেখ্য, সোমবার সকালে ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের সুখানি নদীতে ভেসে এল একটি দেহ। এদিন সকালে স্থানীয় এক বাসিন্দা কিছু একটা ভাসতে দেখেন। এরপর কাছে গিয়ে দেখেন সেটি একটি কিশোরীর দেহ। এরপর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ভিড় জমে যায়। এদিকে এই মুহূর্তে সুখানি নদীতে সেরকম জল নেই। তারপরও কিভাবে সেই দেহ ভেসে আসল বা কিভাবে সেই কিশোরীর মৃত্যু হল সেটা বুঝে উঠতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। 


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাগরাকাটা থানার পুলিস। এরপর দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জলপাইগুড়িতে পাঠানো হয়। তবে মৃতের পরিচয় এখনও পাওয়া যায়নি। কিভাবে এই দেহটি ভেসে আসল তা যেমন তদন্তের পর জানা যাবে তেমনি কিভাবে মৃত্যু হল তা ময়নাতদন্তের পর জানা যাবে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।



আরও পড়ুন, BJP: বলাগড়ে বিজেপি নেতাকে তুমুল মারধর, কাঠগড়ায় তৃণমূল!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)