নিজস্ব প্রতিবেদন: বাড়ির কাছের শ্মশানের দেহ শেষকৃত্য করতে দিল না গ্রামের মানুষজন। ফলে একগলা জল পেরিয়ে অন্য শ্মশানে দেহ নিয়ে যেতে বাধ্য হলে আত্মীয়রা। এমনই এক মার্মান্তিক ঘটনার সাক্ষী রইল কোলাঘাট থানার ভোগপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'পাঞ্জাব ভেঙে কি হরিয়ানা হয়নি'? 'বাংলাভাগ' বিতর্কে এবার মুখ খুললেন Tathagata Roy  


মঙ্গলবার সকালে মৃত্যু হয় ভোগপুরের বাসিন্দা কেশব গোঁড়ার(৬৭)। সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তাতেই মৃত্যু হয় তাঁর। 


এদিকে, কেশববাবুর মৃতদেহ সত্কার করতে গিয়েই সমস্যার শুরু। তাদের সন্দেহ, করোনাতেই মৃত্যু হয়েছে অবসরপ্রাপ্ত রেলকর্মী(Rail Employee) কেশববাবুর। তাই তাঁর মৃতদেহ গ্রামের শ্মশানে দাহ করা যাবে না। অনেক অনুরোধের পরও রাজী হননি গ্রামবাসী। প্রধানকে ফোন করেও কোনও সুরাহা হয়নি।


আরও পড়ুন-স্বল্পবাস পুরুষও মেয়েদের চঞ্চল করে, যদি না তারা রোবট হয়; ইমরানের ছবি দিয়েই তাঁকে 'শিক্ষা' তসলিমার


গ্রামের শ্মশানে দেহ সত্কার করতে না পেরে পরিবারের লোকজন একগলা জল পেরিয়ে মৃতদেহ নিয়ে যেতে বাধ্য হন অন্য গ্রামের শ্মশানে। এর জন্য ভোগপুর স্টেশন সংলগ্ন রেলের জমির জল পেরিয়ে নিয়ে যেতে হয় দেহ। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)