নিজস্ব প্রতিবেদন:  পুরুলিয়ায় পুলিস কর্মীর রহস্যমৃত্যুর ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। নিহত যুবক অরিজিত্ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধেও উঠছে একাধিক অভিযোগ। জানা গিয়েছে, অরিজিত্ এলাকায় একাধিক দুষ্কর্মের সঙ্গে জড়িত ছিল। তার ওপর ক্ষুব্ধ ছিলেন স্থানীয় বাসিন্দারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জানা গিয়েছে, গত কয়েকদিন আগেই বোঙ্গাবাড়ি এলাকায় কয়েকজন বন্ধুদের সঙ্গে নিয়ে গণ্ডগোলে জড়িয়ে পড়েছিল অরিজিত্। পুলিস তদন্তে জানতে পেরেছে, অরিজিত্ ও তার এক বন্ধু প্রসেনজিতে বোঙ্গাবাড়ি এলাকায় এক তরুণীকে কটূক্তি করে। আর তা নিয়ে গ্রামবাসীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তারা। এই নিয়ে গ্রামে চাপা উত্তেজনা ছিল।


জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তিন বন্ধুক অরিজিত্কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। অরিজিত্ ফের বোঙ্গাবাড়ি এলাকাতেই যায়। পরিবারের অভিযোগ, সেখানকারই বাসিন্দারা পরিকল্পিতভাবে খুন করেছে অরিজিত্কে।


‘NRC আতঙ্ক’-এ ময়নাগুড়িতে আত্মঘাতী যুবক


তার গায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এই খুনের নেপথ্যে জনরোষের বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিস। এখনও পর্যন্ত এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। যারা বৃহস্পতিবার সন্ধ্যায় অরিজিতকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল, তারাও পুলিসের সন্দেহের তালিকায়।


এদিকে, এই ঘটনাকে ঘিরে অরিজিতের পাড়া কপুরবাগান এলাকার সঙ্গে বোঙ্গাবাড়ি এলাকার বাসিন্দাদের ঝামেলা হচ্ছে। অরিজিতের পাড়ার লোকেরা বোঙ্গাবাড়ির বাসিন্দাদের মারধর করছে বলে অভিযোগ। তার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভও দেখান তাঁরা। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।