নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদে এলেন জাতীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধি দল। বহরমপুরে সার্কিট হাউসে জেলার বিভিন্ন প্রান্তের আক্রান্তদের সঙ্গে সরাসরি বৈঠক হল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার মুর্শিদাবাদে এলেন জাতীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধিদল (NHRC Team)। এদিন বহরমপুরে সার্কিট হাউসে জেলার বিভিন্ন প্রান্তের আক্রান্তদের সঙ্গে সরাসরি বৈঠক হয়। মুর্শিদাবাদ পুলিস জেলার পুলিস সুপার এবং মুর্শিদাবাদ জেলা শাসকের সঙ্গে বৈঠক করলেন জাতীয় নির্বাচন কমিশনের সদস্য, জাতীয় সংখ্যালঘু কমিশনের ভাইস চেয়ারম্যান (Vice-chairman of the National Commission for Minorities) আতিফ রাশিদ (Atif Rasheed) ও অন্য প্রতিনিধিরা। 


আরও পড়ুন: মাল শহরে নতুন করে নদীভাঙন, শহর-চত্বরে জমেছে জলও


বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে আতিফ রাশিদ জানান, অভিযোগ নিয়ে ১০০-র কাছিকাছি মানুষ এসেছেন। সকলের বয়ান রেকর্ড করা হয়েছে। ভিডিওগ্রাফিও হয়েছে। মানুষের মনে পুলিসকে নিয়ে ভীতি রয়েছে। জেলা শাসক, এসপির সঙ্গে আলোচনা হয়েছে। মানবাধিকার কমিশনের পরিদর্শনের পরে যাতে কোনও রকম হিংসাত্মক ঘটনা না ঘটে সেজন্য সকলের নিরাপত্তার দায়িত্ব নিতে হবে স্থানীয় পুলিস, প্রশাসনকে বলেও জানান কমিশনের সদস্যরা।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন: জলপাইগুড়িতে পথে নামল না কোনও বেসরকারি বাস