মনোজ মন্ডল: এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে ফেসবুক পোষ্ট করার অভিযোগ উঠল। সোশ্যাল মিডিয়ার পেজে পোষ্টটি চোখে পড়তেই অভিযোগ নিয়ে বনগাঁ সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ দায়ের করল গোপালনগর চৌবেড়িয়া -১ নাম্বার গ্রাম পঞ্চায়েতের প্রধান তপন হাজরা ৷ সোমবার রাতে তিনি এই অভিযোগ জানিয়েছেন ৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, স্কুলে নেই শিক্ষক, ফাঁকা ক্লাসরুমে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ একদল যুবকের!


এই বিষয়ে চৌবেড়িয়া -১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান তপন হাজরা বলেন, "সোমবার রাতে আমি ফেসবুকে দেখতে পাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে আপলোড করেছেন এক ব্যক্তি। যদিও তাকে আমি চিনি না। তবে এই ঘটনায় নারী সমাজ এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে অবমাননা করার চেষ্টা করা হয়েছে বলে মনে হয়েছে।


পঞ্চায়েত প্রধানের আরও দাবি সে কারণেই তিনি লিখিত অভিযোগ জানিয়েছেন। এমনকী যারা এই পোস্ট শেয়ার করেছে তারা সকলেই নাকি বিজেপি করেন। এদিন তিনি দোষীর শাস্তির দাবিও জানিয়েছেন। এই ঘটনায় বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন, "বিজেপি এ ধরনের কাজের সমর্থন করে না ৷ এটা ওদের গোষ্ঠীদ্বন্দ্বের ফল ৷


প্রসঙ্গত, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বহু মিম এবং পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। একাধিকবার তা নিয়ে অভিযোগও সামনে এসেছে। 



আরও পড়ুন, DA Strike: ধর্মঘটে সামিল হওয়ার মাসুল, শিক্ষককে একঘরে করার অভিযোগ দাসপুরে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)