নিজস্ব প্রতিবেদন:  ঘুমের এবং নেশার ওষুধ খাইয়ে এক ছাত্রীর উপর দিনের পর দিন যৌন হেনস্থার ঘটনা ঘটল উত্তর ২৪ পরগণার মিনাখাঁয়। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করল মিনাখাঁ থানার পুলিস। অভিযুক্ত আরও তিনজনকে খুঁজছে পুলিস। রবিবার তিন অভিযুক্তকে বসিরহাটের এসিজেএমের আদালতে তোলা হলে বিচারক ৪ দিনের জন্য পুলিসি হেফাজাতের নির্দেশ দেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা যায়, ক্লাস নাইনের ওই ছাত্রীকে ঘুমের ওষুধ খাওয়ানো এবং যৌন হেনস্থার অভিযোগে বছর কুড়ি থেকে পঁচিশ বছর বয়সী সামিম মোল্লা,সম্রাট মোল্লা এবং আবুতালেব মোল্লাকে গ্রেফতার করে বিচারকের নির্দেশে হেফাজাতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত বাকি ৩ জনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।      


সূত্রে খবর, সম্প্রতি মিনাখাঁর বাসিন্দা নবম শ্রেণির এক ছাত্রী গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। অভিভাবকেরা তাকে কলকাতার একটি সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষার পর ওই কিশোরী ঘুম হয় এমন ওষুধ খেয়েছে বলে জানান। পুলিসের কাছে  অভিযোগকারী ওই কিশোরীর বাবার দাবি, মেয়ে তাদের কাছে সব খুলে বলেছে।


সে জানায় পূর্ব পরিচয় সূত্রে স্কুলের পথে ৬ যুবক তার মেয়েকে নেশার ওষুধ খাওয়াতো। তার ফলে মেয়ে দিন দিন অসুস্থ হয়ে পড়ছিল। প্রথমে কিছু বোঝা না গেলেও অসুস্থাতা বাড়ার ফলে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছেন,মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে বেহুস করে যৌন হেনস্থা করা হত। এই কাজে ৬ জন জড়িত বলে কিশোরীর বাবার অভিযোগ।  


পুলিস জানায়, প্রাথমিক ভাবে কিশোরী নেশার কিম্বা ঘুমের ওষুধ খাওয়ানোর কথা স্বীকার করে। ওই কিশোরীর দাবি, স্কুলের পথে তার ৬ জন বন্ধু কখনও ঠান্ডা পানীয়ের সঙ্গে মিশিয়ে কখনও জলের সঙ্গে ঘুম অথবা নেশার ওষুধ খেতে দিত। ওই ওষুধ খেয়ে তন্দ্রাছন্ন হয়ে পড়ার পর তারা কি করত তা সুস্থ হওয়ার পর মনে থাকত না। তবে খুব অসুস্থ লাগত। পুলিস জানায়, কিশোরী একটু সুস্থ হলে তার ডাক্তারি পরীক্ষার পাশাপাশি জবানবন্দি নেওয়া হবে। 


আরও পড়ুন, LIVE UPDATES West Bengal By-Election 2022: রাজ্যে আজ দুই কেন্দ্রে উপনির্বাচন, সকাল থেকেই কড়া নিরাপত্তা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)