নিজস্ব প্রতিবেদন : দাম্পত্য় কলহের জেরে সরকারি হাসপাতালের এক নার্সকে গুলি করে খুনের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জে। মৃতার নাম স্বপ্না বিশ্বাস। অভিযুক্ত স্বামীর নাম জয়দেব বিশ্বাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার স্বর্ণখালি গ্রামের বাসিন্দা ছিলেন নিহত স্বপ্না বিশ্বাস। কৃষ্ণগঞ্জ হাসপাতালের অধীনে জয়ঘাটা সাব সেন্টারে কর্মরত ছিলেন স্বপ্না। আজ সন্ধ্যা সাড়ে ৮টা নাগাদ নিজের বাড়িতেই গুলিবিদ্ধ হন স্বপ্না। কে বা কারা স্বপ্নাকে গুলি করল, তা প্রথমে জানা যায়নি। পরে জানা যায়, সাংসারিক অশান্তির জেরে স্বপ্নাকে গুলি করেছে স্বামী জয়দেবই। একথা জানিয়েছে মৃতার স্বামীর পিসতুতো ভাই ছত্রপতি মণ্ডল।


গুলিবিদ্ধ নার্সকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কৃষ্ণগঞ্জ ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় কৃষ্ণনগর জিলা হাসপাতালে। সেখানেই শরীর থেকে গুলি বের করার জন্য অস্ত্রোপচার শুরু হয়। প্রথমে জানা গিয়েছিল গুলি লেগেছে ওই নার্সের হাতে।


কিন্তু অস্ত্রোপচার করতে গিয়ে চিকিতসক দেখেন ওই নার্সের শরীরে শুধু হাতে নয়, পিঠেও গুলি লেগেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অস্ত্রোপচার চলাকালীন ওটি টেবিলেই মৃত্যু হয় গুরুতর জখম ওই নার্সের। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।


আরও পড়ুন, "আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নন," মহালয়ায় মর্মান্তিক পরিণতি সন্তানহারা দম্পতির