"আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নন," মহালয়ায় মর্মান্তিক পরিণতি সন্তানহারা দম্পতির

অসুস্থতার কারণে মাস চারেক আগে মৃত্যু হয় একমাত্র সন্তানের।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 17, 2020, 05:56 PM IST
 "আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নন," মহালয়ায় মর্মান্তিক পরিণতি সন্তানহারা দম্পতির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মহালয়ার দিন দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল টালিগঞ্জে। প্রাথমিকভাবে অনুমানে মানসিক অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছেন অরিজিত দত্ত ও সুপর্ণা দত্ত। দেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। যেখানে লেখা, "আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।" অত্যন্ত মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। ভেঙে পড়েছে যুগলের পরিবার পরিজনেরা।

টালিগঞ্জের সিএমডিএ আবাসনের বাসিন্দা ছিলেন ওই দম্পতি। পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর চারেক আগে অরিজিত ও সুপর্ণার বিয়ে হয়। বিয়ের পর থেকে খুব সুখেই সংসার করছিলেন দুজনে। হাসিখুশি দম্পতিকে এলাকার সবাই একডাকেই চিনত। বিয়ের কয়েক বছর পর দম্পতির কোলে আসে সন্তান। স্বামী, স্ত্রী, সন্তান- ছোট্ট সুখী সংসার।

কিন্তু আচমকাই সুখের সংসারে ছন্দপতন ঘটে। অসুস্থ হয়ে পড়ে তাঁদের একমাত্র শিশুসন্তান। অসুস্থতার কারণে মাস চারেক আগে মৃত্যু হয় একমাত্র সন্তানের। সন্তান হারানোর বেদনায় অবসাদ গ্রাস করে দম্পতিকে। পরিবারের লোকেরা আরও জানান, অরিজিতের গাড়ির ব্যবসা ছিল। কিন্তু লকডাউনের কারণে গত ৫ মাস ধরে সেই গাড়ি বসে রয়েছে। কোনও আয় নেই। ফলে ব্য়াঙ্কে ইএমআই শোধ দিতে ব্যর্থ হন অরিজিত। সবমিলিয়ে মানসিক অবসাদের আরও খাদের অতলে তলিয়ে যান যুগলে।

তীব্র হতাশায় ভুগছিলেন স্বামী স্ত্রী। যেটাই ডেকে এনেছে আজকের এই মর্মান্তিক পরিণতি। টালিগঞ্জের ফ্ল্যাট থেকে আজ দুজনেরই ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও মিলেছে।  যাতে অরিজিত-সুপর্ণা লিখেছেন, "আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নন।" মর্মান্তিক এই ঘটনায় গোটা পরিবার হতভম্ব, শোকস্তব্ধ।

আরও পড়ুন, শ্রীনগরে এনকাউন্টারে খতম ৩ জঙ্গি, লড়াইয়ের মাঝে পড়ে মৃত স্থানীয় মহিলা, জখম  ২ সিআরপি জওয়ান

.