নিজস্ব প্রতিবেদন: বুধবার ফলাফল বেরিয়েছে পশ্চিমবঙ্গের ১০৮টি  পুরসভা নির্বাচনের(Municipal Election Results)। রাজ্যজুড়ে সবুজ ঝড়(TMC Wins) দেখা গেলেও এরই মাঝে নদিয়ার তাহেরপুরের(Tahirpur) পুরবোর্ড দখল করেছে বামেরা(Left Wins In Tahirpur)। এরপরে বুধবার রাতেই বদলি করা হয়েছে তাহেরপুর থানার ওসিকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নদীয়ার(Nadia) তাহেরপুর পৌরসভা(Tahirpur Municipality) ফের সিপিএমের(CPIM) দখলে যাওয়ার পরেই বুধবার রাতে বদলি করা হয় তাহেরপুর থানার ওসি(Tahirpur PS OC) অভিজিৎ বিশ্বাসকে(Abhijit Biswas)। তার জায়গায় দায়িত্ব পেলেন ধানতলা থানার(Dhantala PS) ভারপ্রাপ্ত ওসি অমিয়তোষ রায়।  ধানতলা থানার ওসি-র দায়িত্ব পেয়েছেন রজনী বিশ্বাস। ফল প্রকাশের রাতেই তাহেরপুর থানার ওসিকে সরিয়ে দিয়ে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে। স্বভাবতই রাজনৈতিক মহলে এই নিয়ে উঠছে প্রশ্ন। অবশ্য এ বিষয়ে পুলিশের একজন পদস্থ কর্তা জানিয়েছেন,' এটা রুটিন বদল।'


আরও পড়ুন: Husband Attacks Lover: স্ত্রীর সঙ্গে 'ঘনিষ্ঠতা'! 'পরকীয়া' জানাজানি হতেই স্বামীর হাতে ভয়ঙ্কর পরিণতি প্রেমিকের


গোটা রাজ্যের সবুজঝড়ের মধ্যেই লাল দুর্গকে ধরে রেখেছে তাহেরপুর। তাহেরপুর পুরসভায় জয় হয়েছে বামেদের। এরপরেই এই পুরসভা বঙ্গ রাজনীতিতে প্রাসঙ্গিক হয়ে উঠেছে। 


তাহেরপুরের ১৩টি আসনের মধ্যে শুরু থেকেই ৮টি আসনে এগিয়ে যায় বামেরা, অন্যদিকে ৫টি আসনে এগিয়ে ছিল তৃনমূল। শেষ পর্যন্ত এগিয়ে থাকা সব আসনেই জয় পান বাম প্রার্থীরা। পর পর দুবার এই পুরসভা দখলে রাখল বামেরা। এবারের পুরভোটে রাজ্যজুড়ে অশান্তির অভিযোগে বিরোধীরা সরব হলেও, তাহেরপুর নিয়ে বামেদের তরফে কোনও অভিযোগ করা হয়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)