নিজস্ব প্রতিবেদন: কালীপুজোর দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সঙ্গে থাকবেন তাঁর স্ত্রীও। অবশেষে রাজ্য়-রাজ্যপালের সংঘাতের ইতি। শক্তি আরাধনার দিনই মুখোমুখি হবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং জগদীপ ধনখড়। যদিও ভোইফোঁটার দিন মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়ার কথা ছিল তাঁর। তবে তার আগেই অর্থাৎ কালীপুজোর দিনেই নিজের বাড়ির পুজোতে রাজ্যপালকে নিমন্ত্রণ জানালেন নেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শনিবার বারাসতে একটি কালীপুজোর উদ্বোধনে এসে সংবাদমাধ্য়মকে এমনটাই জানিয়েছেন রাজ্যপাল। তিনি জানিয়েছেন, কিছুদিন আগে আমি মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে অনুরোধ করেছিলাম ভাইফোঁটার দিন তাঁর বাড়ি যেতে চাই। ওই দিনটি সমস্ত ভাইবোনের কাছেই পবিত্র।" এদিন রাজ্যপাল আরও জানান, "উত্তরবঙ্গ থেকে ফিরেই চিঠির উত্তর দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি আমাকে এবং আমার স্ত্রীকে ২৭ অক্টোবর নিজের বাড়ির পুজোয় আমন্ত্রণ জানিয়েছেন। এই ব্যক্তিগত পত্রের পর আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আর কোনও প্রশ্নের উত্তর দিতে চাই না।" 


আরও পড়ুন: রাতে চা বাগানের পরিত্যক্ত কুয়োর পড়ে গেল হাতি, তুলতে হিমশিম খাচ্ছেন বনকর্মীরা


সবমিলিয়ে বলার অপেক্ষা রাখে না, চিঠি মারফত দু-তরফেই সৌজন্য বিনিময় হয়েছে। উল্লেখ্য, বহু বছর ধরেই থেকে নিজের বাড়িতে পুজো করেন নেত্রী। উপস্থিত থাকেন সমস্ত মন্ত্রীরাই। আর এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সেই কালীপুজোয় উপস্থিত থাকবেন রাজ্যপালও। দুরফের এই সৌজন্যে সংঘাতের পরিস্থিতি স্বাভাবিক হয় কিনা এখন সেটাই দেখার।