নিজস্ব প্রতিবেদন: চাকদায় বিজেপি কর্মী সন্তু ঘোষ খুনের ঘটনায় গ্রেফতার করা হল একজনকে। ধৃতের নাম ভরত বিশ্বাস। গোপন সূত্রে খবর পেয়ে ভরত বিশ্বাস নামে ওই যুবককে গ্রেফতার করেছে চাকদা থানার পুলিস।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুনের কথা স্বীকার করেছে ধৃত। যদিও কী কারণে খুন করা হয়েছে সন্তু ঘোষকে, তা এখনও স্পষ্ট নয়। বয়ানে অসঙ্গতি রয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আসল কারণ জানার চেষ্টা করছে পুলিস। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, ভরতের জিন্স প্যান্টে রক্তের দাগ মিলেছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি হাওয়াই চটি। ওই চটিটি ভরতেরই নাকি খুনের সঙ্গে আরও কেউ জড়িত, তা জানতে তল্লাশি শুরু করেছে পুলিস।


শুক্রবার রাতে খুন হন চাকদার বিজেপি কর্মী সন্তু ঘোষ। ঘটনাটি ঘটে চাকদহের গৌড়পাড়া তপবন স্কুলের কাছে। এলাকাবাসীদের অভিযোগ, রাতে বন্ধুদের সঙ্গে মাঠে গল্প করতে যাচ্ছিল বছর বাইশের সন্তু ঘোষ। তখনই তাকে লক্ষ্য করে গুলি চালায় একদল দুষ্কৃতী। গুলি লাগে গলায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।


আরও পড়ুন, বিজেপিকে ভোট দেওয়ায় গ্রামে ঢুকে দাদাগিরি, তৃণমূল নেতাকে পাল্টা গণধোলাই সন্দেশখালিতে


স্থানীয়রা আরও জানিয়েছেন , সম্প্রতি তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন সন্তু ঘোষ। ভোটেও বিজেপির হয়ে খাটাখাটনি করেছিলেন। খুনের দিন রাতে সন্তু ঘোষের সঙ্গে দেখা গিয়েছিল ভরতকে। সেদিন রাতে দুজনকে একসঙ্গে বসে থাকতে দেখা যায়। ধৃত ভরত গাড়িতে করে বাচ্চাদের স্কুলে দিয়ে আসা, নিয়ে যাওয়ার কাজ করে।