নিজস্ব প্রতিবেদন:  আগ্নেয়াস্ত্র-সহ বিজেপির মিছিল থেকে জিটি রোডে ধরা পড়েছেন বলবিন্দর সিং। তাঁকে ধরতে গিয়ে পুলিস পাগড়িতে টান দিয়েছে বলে অভিযোগ। প্রিয়াংশু পাণ্ডের নিরাপত্তারক্ষী বলবিন্দর সিং। একজন শিখের সঙ্গে এই আচরণকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনীতিতে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার বর্ধমানে সাংবাদিকদের বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, "বলবিন্দার সিংকে পুলিস কেস দিয়েছে। শুধু তাই নয় একজন শিখ হওয়া সত্বেও তার পাগড়ি খুলে অসম্মান করেছে। নিগ্রহ করেছে। গোল টুপি মাথায় থাকলে এটা পারত না। হাওড়ায় লাথি খেয়েও পুলিস কিছু করেনি। নবান্ন অভিযানে বিজেপি কর্মীরা মার খেয়েছেন, লাঠি খেয়েছেন। উল্টে তাদের মামলা দেওয়া হয়েছে"। 


তিনি আরও বলেন, 'রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াই চলছে। টি এম সি যতখুশি কর্মসূচি করছে। শুধু বিজেপি করলেই বাধা আসছে'। তিনি জানান ;মহামারীর আবহে শারদোৎসব নিয়ে প্রধানমন্ত্রীকে বার্তা দিতে অনুরোধ করা হয়েছে।


আরও পড়ুন: BJP-র অভিযানে শিখের পাগড়িতে হাত পুলিসের, মমতাকে আর্জি হরভজনের


দলীয় কর্মসূচিতে যোগ দিতে এদিন বর্ধমানে এসেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন দুপুরে বর্ধমানের উল্লাস মোড়ে আসেন দিলীপ ঘোষ। তাকে স্বাগত জানাতে দলীয় কর্মীরা জমায়েত হয়েছিলেন। সেখান থেকে মোটরবাইক র‍্যালি করে তাকে স্বাগত জানানো হয়। বিকেলে পূর্ব বর্ধমানের জামালপুরের সাহাপুরে এক কৃষক সমাবেশে তিনি যোগ দেবেন।