প্রসেনজিৎ মালাকার: ফের ভোট প্রচারের মঞ্চে বিস্ফোরক বীরভূম জেলার সাংসদ শতাব্দী রায়। মঞ্চে দাঁড়িয়েই বললেন, কে গোঁজ প্রার্থী দিচ্ছে কে নির্দল কে মদত দিচ্ছে সব খবর পৌছাচ্ছে পুলিস আইবির মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। পাশাপাশি তিনি, মঞ্চে দাঁড়িয়ে বললেন তৃণমূল জিতবেই তাই অন্য কোথাও ভোট দিয়ে ভোট নষ্ট করবেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Mamata Banerjee: জরুরি অবতরণ মুখ্যমন্ত্রীর কপ্টারের, বিপদ থেকে জোর রক্ষা মমতার


আজ বীরভূমের দুবরাজপুরের চিনপাইয়ে ভোট প্রচারে যান বীরভূম জেলার সংসদ শতাব্দী রায়। আর এদিন প্রচারে গিয়েই শতাব্দী রায়ের সামনে জল-বাড়ি না পেয়ে ক্ষোভ প্রকাশ করে ওই এলাকার মানুষ। কথা শোনেন ও সমস্যা সমাধানের আশ্বাস দেন শতাব্দী রায়।


আর এদিন ভোট প্রচারের মঞ্চ থেকেই কার্যত একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন সাংসদ শতাব্দী রায়। এদিন বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই তিনি বলেন, ‘আমরা অলরেডি তিনটে পঞ্চায়েত জিতে গেছি তার মানে আমরা বোর্ড গঠন করার জায়গায় চলে এসেছি। তাই আপনার ভোটটি নষ্ট না করে তৃণমূলকে দিন জোড়া ফুলেই দিন কারণ তৃণমূল জিতবেই জিতবেই জিতবেই’।


আরও পড়ুন: WB Panchayat Election 2023: শীর্ষ নেতৃত্বের বার্তায় সুর নরম হুমায়ুনের, যোগ দিচ্ছেন অভিষেকের সভায়


পাশাপাশি নির্দল প্রার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘কিছু জন নির্দল প্রার্থীদের মদত দেন। সব খবর আছে। নির্দল প্রার্থীদের নাম আসছে ঠিক তার পাশাপাশি তাদের পেছনে কারা আছে তাদের নামও আসছে। মনে রাখবেন সকালবেলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আইবি রিপোর্ট, পুলিস রিপোর্ট পৌঁছায় কারা কাকে মদত দিচ্ছে। পৃথিবীটা ছোট এখন খুব সহজেই সব কথা পৌঁছে যায়। সহজে যেমন কথা পৌঁছে যায় তেমনি দুই মিনিট লাগবেনা ব্যবস্থা নিতেও’।


মঙ্গলবার চিনপাই এলাকার এই মঞ্চ থেকে এইভাবে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন শতাব্দি রায়। শতাব্দী রায়ের এই মন্তব্যের পরেই প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা তাহলে কি পুলিস প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করছে? যে অভিযোগ তারা বারবার তুলে এসেছেন সেই অভিযোগেরই সত্যতা স্বীকার করলেন শতাব্দী রায়? এমনটাই দাবি করা হচ্ছে বিরোধীদের তরফ থেকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)