Mamata Banerjee: জরুরি অবতরণ মুখ্যমন্ত্রীর কপ্টারের, বিপদ থেকে জোর রক্ষা মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টারের জরুরি অবতরণ। বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে কপ্টার নামানো যায়নি। কপ্টারের মুখ অন্য দিকে ঘুরিয়ে দেন পাইলট। শালুগাড়ার কাছে সেবক সেনাছাউনিতে জরুরি অবতরণ কপ্টারের। 

Updated By: Jun 27, 2023, 02:28 PM IST
Mamata Banerjee: জরুরি অবতরণ মুখ্যমন্ত্রীর কপ্টারের, বিপদ থেকে জোর রক্ষা মমতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রান্তি থেকে বাগডোগরার পথে দুর্যোগে মুখ্যমন্ত্রীর কপ্টার। বিপদ এড়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কপ্টারের জরুরি অবতরণ (Emergency Landing) করা হয়। বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পায় মুখ্যমন্ত্রীর কপ্টারের। এদিন বাগডোগরা বিমানবন্দরে নামার মুখে দুর্যোগের মুখে পড়ে মুখ্যমন্ত্রীর কপ্টার। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে কপ্টার নামানো যায়নি। তাই কপ্টারের মুখ অন্য দিকে ঘুরিয়ে দেন পাইলট। শেষ পর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনাছাউনিতে জরুরি অবতরণ কপ্টারের। 

আরও পড়ুন, WB Panchayat Election 2023: শীর্ষ নেতৃত্বের বার্তায় সুর নরম হুমায়ুনের, যোগ দিচ্ছেন অভিষেকের সভায়

বৈকণ্ঠপুরের জঙ্গলের ওপর দিয়ে যাওয়ার সময় প্রবল ঝড়-বৃষ্টির মুখে পড়ে কপ্টার। সূত্রের খবর, আপাতত সেখানেই রয়েছেন মুখ্যমন্ত্রী। হেলিকপ্টারটিও সুরক্ষিত রয়েছে বলে জানা গিয়েছে। মঙ্গলবার দুপুরে ক্রান্তিতে সভা সেরে হেলিকপ্টারে বাগডোগরা রওনা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টারে বাগডোগরা পৌঁছে সেখান থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল। মাঝ আকাশে দুর্যোগ দেখা দেয়। ক্রান্তি থেকে বাগডোগরা কপ্টারে যেতে সময় লাগার কথা ছিল ১১ মিনিট। 

এরপর কপ্টারের পাইলট পরিস্থিতি বিবেচনা করে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। এরপর বিমানবন্দরের সঙ্গেও কথা হয়। পঞ্চায়েতের প্রচারে গত রবিবার কোচবিহার গিয়েছিলেন তৃণমূল নেত্রী। হেলিকপ্টারের কোনও ক্ষতি হয়নি । নিরাপদে আছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এই মুহূর্তে তিনি সেনা আধিকারিকদের সঙ্গে কথা বলছেন ৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এদিনই কলকাতার ফেরার কথা ছিল। তিনটে নাগা তাঁর কলকাতা বিমানবন্দরে নামার কথা। কিন্তু তার মধ্যেই বিপত্তি ঘটল প্রাকৃতিক দুর্যোগ।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে কাটছে জট, জেলায় পাঠানো হচ্ছে ৩১৫ কোম্পানি বাহিনী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.