চিত্তরঞ্জন দাস: কেউ বাজার করতে গিয়ে হারিয়েছেন। কেউ বাসে বসার পর পকেট হাতড়ে দেখেন উধাও মোবাইল। কেউ বলছেন পকেটে ঢোকাতে গিয়ে পড়ে গিয়েছিল। তারপর আর খুঁজে পাইনি। বড়দিনে সেইসব মোবাইল ফিরিয়ে দিয়ে মানুষের নজর কাড়ল পান্ডবেশ্বর থানার পুলিস। রবিবার বড়দিনে হারিয়ে যাওয়া মোবাইল নিয়ে হাজির সয়ং সান্তা। সেইসব মোবাইল তুলে দেওয়া হল তাদের মালিকের হাতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বাংলাদেশকে চুনকাম করে পয়েন্ট টেবিলে কত নম্বরে ইন্ডিয়া?


রবিবার পান্ডবেশ্বর থানা চত্বরে আয়োজন করা হয় ফিরে পাওয়া কর্মসূচি। সেই অনুষ্ঠানে মোট ৫৭টি মোবাইল ফোন তুলে দেওয়া হয় তাদের মালিকদের হাতে। অনুষ্ঠানে হাজির ছিলেন এসপি সৌরভ চৌধুরী, সিআইবি পিন্চু সাহা ও থানার আধিকারিক রবীন্দ্রনাথ দোলুই। অনুষ্ঠানে সান্তার পোশাক পরে মোবাইলগুলি মালিকদের হাতে তুলে দেন এক সিভিক ভ্যালান্টিয়ার।


থানার আধিকারিক রবীন্দ্রনাথ দোলুই বলেন, বিভিন্ন সময় বহু মোবাইল হারিয়ে  ফেলেন বা চুরি হয়ে যায় বহু মানুষের কাছ থেকে। তার মধ্যে ৫৭টি মোবাইল ফিরিয়ে দেওয়া হল। হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেয়ে কলেজ ছাত্রী জানাই," পুলিশ মোবাইল উদ্ধার করেছে শুনেই দারুন উৎসাহ ছিল, আজ বড়দিনে শান্তার হাত থেকে হারানো মোবাইল ফিরে পেয়ে শান্তার কাছ থেকে বড়দিনের গিফট পেলাম"।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)