নিজস্ব প্রতিবেদন: টানা ১৬ দিন ধরে নিখোঁজ পানিহাটির নেতাজি সুভাষ রোডের বাসিন্দা শুভ্রজ্যোতি বোস নামে এক যুবক। গত ১ মে শ্বশুরবাড়ি যাচ্ছি বলে বাড়ি থেকে বের হন শুভ্রজ্যোতি। তারপর ৬ মে বাড়িতে একবার ফোন করে। সেই থেকে আর কোনও খোঁজ নেই শুভ্রজ্যোতির। এনিয়ে খড়দহ থানায় অপহরণের অভিযোগ করেছেন শুভ্রজ্যোতির পরিবার। কিন্তু তাঁদের দাবি খড়দহ থানা কিছুই করছে না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ১৩ মার্চ হুগলির উত্তরপাড়ার পূজা রায়ের সঙ্গে বিয়ে হয় পানিহাটি ৫ নম্বর ওয়ার্ড নেতাজি সুভাষ রোডের বাসিন্দা শুভজ্যোতি বোসের। বিয়ের ৭ দিন পর স্ত্রী পূজা রায় বাড়ি থেকে বেরিয়ে তার দিদির সঙ্গে উত্তরপাড়ায় চলে যায়। গত মাসের ১ তারিখ শুভজ্যোতি বোসকে হুগলী উত্তরপাড়ায় তার শ্বশুর বাড়িতে ডেকে পাঠায় তার স্ত্রী পুজা রায় ও তার দিদি। সেইমতো বাড়ি থেকে পরিবারের লোককে বলে শুভজ্যোতি বোস উত্তরপাড়ার উদ্দেশ্যে রওনা হয় স্ত্রী পুজা রায়কে নিয়ে আসার জন্য। পাশাপাশি শুভজ্যোতি বাড়িতে বলে যায়, পরের দিনই বাড়ী চলে আসবে।


এদিকে, শ্বশুরবাড়ি যাওয়ার পর থেকেই শুভজ্যোতি আর বাড়িতে ফিরে আসেনি। তার ফোনে যোগাযোগ করা হলে তার সুইচড অফ বলে। তারপর গত মাসের ৬ তারিখ শুভজ্যোতি তার বাড়িতে ফোন করে পরিবারের লোককে বলে তাকে তার শ্বশুরবাড়ির লোকজন আটকে রেখে অত্যাচার করছে। সে ভালো নেই। এমনটাই জানিয়েছেন শুভজ্যোতি বোস এর বাবা।


ছেলের কাছ থেকে ওই কথা শোনার পর এনিয়ে খড়দহ থানায় শুভজ্যোতি বোস এর পরিবারের অভিযোগ দায়ের করে পরপর ৩ বার। কিন্তু ১৬ দিন কেটে গেলেও খড়দহ থানার পুলিস কোন সক্রিয় ভূমিকা পালন করেনি বলে অভিযোগ পরিবারের। স্থানীয় বাসিন্দাদের দাবি খড়দহ থানার পুলিস সক্রিয় ভূমিকা পালন করে শুভজ্যোতি বোসকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসুক। পাশাপাশি শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিক পুলিস।


আরও পড়ুন-Malda: তৃণমূল কর্মীকে অপরহণ করেছে দলেরই নেতা! পুলিসের তাড়ায় এলাকাছাড়া অভিযুক্ত


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)