নিজস্ব প্রতিবেদন: এ কেমন শাস্তি! খাবার নষ্ট করায় শিশুর গায়ে গরম খুন্তির ছ্যাঁকা দিল মা! বাবা আবার নাকি প্রায়ই তুলে আছাড় মারত! অভিযুক্ত দম্পতিকে গ্রেফতার করেছে পুলিস। শিশুটি ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং-এ। তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ক্যানিং-র তালদির চাঁদখালি এলাকার বাসিন্দা দেবাশিষ আচার্য। ৬-৭ বছর আগে বিয়ে করেন তিনি। স্ত্রী অর্পিতার বাপের বাড়ি বারুইপুরের রাসমাঠ এলাকায়। বছর তিনেক ফুটফুটে এক পুত্র সন্তান রয়েছে ওই দম্পতির। খাবার নষ্ট করে ফেলেছিল সে। সেই ঘটনাকে কেন্দ্র করে শ্বশুরের সঙ্গে একপ্রস্ত ঝগড়া হয় অর্পিতার। তারপর? নিজের ঘরে গিয়ে একরত্তি ছেলের গায়ে গরম খুন্তির ছ্যাঁকা দিতে থাকেন বলে অভিযোগ। চিৎকার শুনে ছুটে আসেন আশেপাশের লোকেরা। কিন্তু তাকে উদ্ধার করা যায়নি। কারণ, ঘরের দরজা বন্ধ ছিল। বাধ্য হয়ে শেষপর্যন্ত মহিলা সমিতির দ্বারস্থ হন পরিবারের সদস্য়রা। ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে মহিলা সমিতির সদস্যরা। নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। 


আরও পড়ুন: Canning: প্রতিরাতে ভয় দেখিয়ে কিশোরীকে 'ধর্ষণ', গ্রেফতার বাবা


সন্তানের উপর কেন এমন নির্মম অত্যাচার? পরিবারের লোকের দাবি, নিজেদের মধ্যে অশান্তির কারণেই শিশুটিকে মেরে ফেলে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিত দেবাশিষ ও অর্পিতা। এমনকী, আত্মহত্যা করার কথাও বলত তারা। দু'জনকেই গ্রেফতার করেছে পুলিস। শিশুর মা-র দাবি, 'স্বামী, ভাসুর ও শ্বশুর আমার ও আমার সন্তানের উপর অত্যাচার করে। রাগের মাথায় সন্তানের সঙ্গে এমন আচরণ করে ফেলেছি। গরম খুন্তি ছ্যাঁকা দিয়েছি'। এই ঘটনায় শিউড়ে উঠেছেন পাড়া-প্রতিবেশীরা। বাবা-মা-র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তাঁরা।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)