নিজস্ব প্রতিবেদন: পুলিসের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ উঠল আসানসোল রেল স্টেশনে। রেলস্টেশনের বিশ্রামাগারে ছিলেন মেদিনীপুর থেকে আসা বিজেপির নাট্যকর্মীদের ১৬ জনের সদস্য। আসানসোল দক্ষিণ থানার পুলিস দিনের বেলা একবার এবং রাত ১১ টা নাগাদ পুনরায় এসে তাদের উত্তক্ত করেছে বলে অভিযোগ। এমনকি মাঝরাতে তাদের শাসানো হয় বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল, রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, বাপ্পা চট্টোপাধ্যায়, ওমনারায়ন প্রসাদ সহ অন্যন্য বিজেপি নেতৃত্ব। তারা ঘটনার তীব্র নিন্দা করেন। আসানসোল দক্ষিণ থানায়  যোগাযোগ করেন বিজেপি নেতৃত্ব। দক্ষিণ থানা থেকে জানান হয় বড়বাবুর নির্দেশে এই তদন্ত।


উল্লেখ্য তৃণমূলের পক্ষপাতিত্ব করার জন্য গতকালই আসানসোল দক্ষিণ থানার আইসি অভিজিৎ চট্টোপাধ্যায়কে বদলির নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। তারপরও এই ঘটনা ঘটায়  হতবাক বিজেপি নেতৃত্ব। আবারও পুলিসের বিরুদ্ধে অভিযোগ উঠল শাসক দলের হয়ে কাজ করার।


অন্যদিকে পুলিস সূত্রে জানা যায়, বেশকিছু বহিরাগত বিভিন্ন হোটেলে, রেলওয়ে স্টেশনে রয়েছে। নির্বাচনে যেন কোনও রকম কোনো অশান্তি না হয় সেজন্যই তারা চেক করছে। তাদের দাবি রেলওয়ে বিশ্রামাগারে কেউ একদিন বা দুদিন থাকতে পারে যদি ট্রেনে দূর জায়গা থেকে কেউ এসে থাকে। রেজিস্টারে পি এন আর নম্বর লিখে বুক করতে হয়।


পুলিসের কাছে অভিযোগ ছিল রেজিস্টারে সেরকম কিছু নাম লেখা নেই অথচ রেলের ঘরে আছে বলে তারা জানতে পেরেছে। সেজন্যই তারা বারবার চেক করার জন্য আসছিলো। যদিওবা রেলের আসানসোল স্টেশনের ডেপুটি কমার্শিয়াল ম্যানেজার প্রমোদ সিং জানান রেলের নিয়ম অনুসারেই এই ১৬ জন রয়েছে। ৪ তারিখ থেকে তাদের বুকিং রয়েছে। নিয়মের বাইরে কোন কাজ করা হয়নি। সব মিলিয়ে রাত্রেবেলা প্রায়  দুই ঘন্টা চলে উত্তেজনাময় পরিবেশ  আসানসোল রেলওয়ে স্টেশনের এক নম্বর প্লাটফর্মে।


আরও পড়ুন, Malbajar: লটারি জালিয়াতির বাড়বাড়ন্ত, দোকানির টাকা নিয়ে চম্পট মহিলার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)