নকিবউদ্দিন গাজি: সপ্তম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলের শিক্ষকের বিরুদ্ধে। শিক্ষকের অপসারনের দাবিতে স্কুলের গেটে তালা দিয়ে প্লাকার্ড হাতে বিক্ষোভ দেখালেন অভিভাবকেরা। স্কুলে ঢুকতে দেওয়া হল না কোন শিক্ষক-শিক্ষিকাকে। ঘটনায় রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল স্কুল চত্বর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সোনিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ, বাংলাদেশি সাংবাদিকের নামে এফআইআর বেঙ্গালুরুতে


দক্ষিণ ২৪ পরগনা জেলার গঙ্গাসাগরের বামনখালী এমপিপি উচ্চ বিদ্যালয়ের ঘটনা। এই স্কুলের সপ্তম শ্রেণীর এক নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলের সহকারী শিক্ষক প্রকাশ জানার বিরুদ্ধে। নাবালিকা ওই ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, গত শুক্রবার স্কুল চলাকালীন স্কুলের মধ্যে ওই অভিযুক্ত শিক্ষক নাবালিকা ছাত্রীকে আলাদাভাবে ডেকে নিয়ে গিয়ে কুরুচিকর মন্তব্য করে ও তার শ্লীলতাহানি করে। এরপরেই নাবালিকা ওই ছাত্রী বাড়িতে গিয়ে মায়ের কাছে সমস্ত কথা জানায়।
 
পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকে বিষয়টি জানায়। অভিযোগ, নাবালিকা ওই ছাত্রীর পরিবারের তরফে যাতে পুলিশের কাছে কোনো রকম অভিযোগ না করা হয়। রাতের অন্ধকারে নাবালিকা ছাত্রীর বাড়িতে গিয়ে বারে বারে হুমকি দিচ্ছেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
 
আজ অভিযুক্ত শিক্ষক-সহ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের অপসারণ, শিক্ষকের কঠোর শাস্তির দাবিতে এবং স্কুলের সকল ছাত্রীদের নিরাপত্তার দাবিতে স্কুল গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালেন অভিভাবক এবং গ্রামবাসীরা। ঘটনায় যথেষ্ট উত্তপ্ত হয়ে উঠল গঙ্গাসাগরের বামনখালী এমপিপি উচ্চ বিদ্যালয় চত্বর। বিক্ষোভ চলাকালীন বিক্ষোভকারীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থলে সাগর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আব্দুল শামিম শাহ এবং মুড়িগঙ্গা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান গোবিন্দ মন্ডল উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের উপর চড়াও হয় বলে অভিযোগ। বিক্ষোভকারীদের জোর করে হটিয়ে স্কুলের মধ্যে ঢোকার চেষ্টা করে পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ, পঞ্চায়েত প্রধান সহ তৃণমূল কর্মীরা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)