নিজস্ব প্রতিবেদন: বিশেষভাবে সক্ষম বৃদ্ধকে নিয়ে টানাটানি দেগঙ্গার বাসিন্দা আজহার মণ্ডলের সঙ্গে বারাসতের বাসিন্দা বাবলু সেখের। কলকাতার কাশীপুরের বাসিন্দা ওই বিশেষভাবে সক্ষম বৃদ্ধকে অপহরণ করার অভিযোগ উঠেছে বাবলু সেখের বিরুদ্ধে। তার নামে শনিবার অভিযোগ দায়ের হয়েছে দেগঙ্গা থানায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাশীপুরের বাসিন্দা সেখ রাজার দাবি, তিন মাস আগ তার দাদা সেখ পাঁচু(৬০) তিন চাকার সাইকেলে চড়ে রাস্তায় বের হয়। রাস্তা থেকে চা খাওয়ানোর নামে পাঁচুকে অপহরণ করে বাবলু সেখ। বিশেষভাবে সক্ষম দাদার খোঁজ না পেয়ে কাশীপুর থানায় অভিযোগ দায়ের করেন রাজা। তিন মাস পরে পাঁচুর খোঁজ মেলে দেগঙ্গায়। সেই খবর পয়েই দেগঙ্গায় আজহার মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে হাজির হন রাজা।


দেগঙ্গায় আজহারের বাড়িতে এসে রাজা জানতে পারেন বৃদ্ধ পাঁচুকে ২০ হাজার টাকায় তার কাছে বিক্রি করেছে বাবলু সেখ। উদ্দেশ্যে পাঁচুকে দিয়ে ভিক্ষাবৃত্তি করানো। এই আজহারের পেশাই হল, বিশেষভাবে সক্ষম মানুষদের কাজে লাগিয়ে বিভিন্ন মেলা ও পাড়ায় নিয়ে গিয়ে ভিক্ষাবৃত্তি করানো। 


এদিকে আজহার পড়ছে অন্য ফাঁপড়ে। তার দাবি, বাবলু সেখ তার কাছ থেকে পাঁচু সেখের জন্য আরও টাকা দাবি করছে। তা না দিলে খুনের হুমকিও দিচ্ছে সে। সেই হুমকি পেয়ে বৃদ্ধ পাঁচু ও তার ভাই রাজাকে নিয়ে পুলিসের দ্বারস্থ হয়েছে আজহার। তখনই বিষয়টি জানাজানি হয়।


আরও পড়ুন-BJP দফতরে অর্জুন চৌরাসিয়াকে শেষ শ্রদ্ধা Sukanta,Dilip-র; নিমতলায় শেষকৃত্য  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)