নিজস্ব প্রতিবেদন: দেশের করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীদের বৈঠকে কেন্দ্রকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ কথা, করোনা মোকাবিলায় বিভিন্ন রাজ্যের সঙ্গে বৈষম্যমূলক আচরণ করছে কেন্দ্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'উড়ে এসেছে...বাংলাদেশ থেকে একটিও কেস এলে দায় কে নেবে?' প্রশ্ন অভিষেকের


সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, করোনা নিয়ে রাজনীতি করা হচ্ছে। একটি ক্রিপ্ট অনুযায়ী কাজ করছে কেন্দ্র। এটা রাজনীতি করার সময় নয়। কেউ আমাদের মতামত নিচ্ছে না। দয়া করে ফেডারেল কাঠামোকে ভেঙে দেবেন না।


আরও পড়ুন-বড়বাজারে সংক্রমণ ঠেকাতে অ্যাম্বুল্যান্সে নমুনা সংগ্রহ ওয়ার্ডে ওয়ার্ডে


মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, রাজ্য সরকার করোনা মোকাবিলায় যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। রাজ্য কেন্দ্রের সঙ্গে সহযোগিতা করে চলছে। তার পরেও কেন আমাদের নিশানা করা হচ্ছে! সবসময়ে কেন বাংলার দিকেই আঙুল উঠছে। এত সমালোচনা কেন!


উল্লেখ্য, রাজ্যে করোনা মোকাবিলা নিয়ে বারবারে সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে রাজ্য বিজেপি। কখনও চিকিত্সা পরিষেবা নিয়ে তো কখনও মৃত্যুর সংখ্যা নিয়ে। পাশাপাশি রেশন দেওয়া নিয়েও রাজ্য সরকারকে নিশান করেছে বিজেপি।


করোনা মোকাবিলায় রাজ্যে কীভাবে এগোচ্ছে তা দেখার জন্য ৪টি কেন্দ্রীয় পর্যবেক্ষক দল পাঠিয়েছিল কেন্দ্র। তার পর ফের দুটি দল এসেছে। তারা রাজ্যের কনটেইনমেন্ট এলাকায় যাবে। এনিয়ে প্রথমদিকে সমস্যা হলেও পরে তা ঠিক হয়ে যায়। সেই ক্ষোভেরই বহিপ্রকাশ দেখা গেল মুখ্যমন্ত্রীর বক্তব্যে।