নিজস্ব প্রতিবেদন: এদেশে আসার বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেননি। পূর্ব বর্ধমানের ভাতারে ধরা পড়ল বাংলাদেশী অনুপ্রবেশকারী। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। কী কারণে ভারতে এসেছে? খতিয়ে দেখা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ঘড়িতে তখন দুপুর তিনটে। শনিবার ভাতার বাজারে নজরদারি চালাচ্ছিল পুলিস। তখনই নজরে পড়ে, এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছেন এক ব্যক্তি। পরনে লাল গেঞ্জি আর লুঙ্গি। সন্দেহ হওয়ায় তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয় থানায়। কী নাম? কোথায় থাকেন? পুলিসের জেরায় ওই ব্যক্তি জানান, তাঁর নাম ওসমান আলি। থাকেন বাংলাদেশের ঝেরাইদাহ জেলার কোটচাঁদপুর থানার কাগমারি গ্রামে। এদেশে কেন এসেছেন? বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ওসমানকে গ্রেফতার করেছে পুলিস। অনপ্রবেশ আইনে মামলা রুজু করা হয়েছে। 


আরও পড়ুন: Malda: 'চিকিৎসায় গাফিলতি'তে প্রসূতির মৃত্যু! জাতীয় সড়কে অবরোধ-লাঠিচার্জ, মালদহে ধুন্ধুমার


গত মাসে গোপনসূত্রে খবর পেয়ে উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়েছিল পুলিস। গ্রেফতার করা হয়েছিল ৭ বাংলাদেশীকে। তাঁদের মধ্যে ৩ আবার নাবালক। পুলিসের অনুমান, ভিনরাজ্যে কাজ করতে গিয়েছিলেন ওই সাতজন। দেশে ফেরার পথে গোয়ালপোখরে মহম্মদ বুলবুল নামে এক ব্যক্তির বাড়িতে আশ্রয় নিয়েছিল তাঁরা। বাড়ির মালিককেও গ্রেফতার করে পুলিস।   


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)