নিজস্ব প্রতিবেদন:  সোশ্যাল মিডিয়ায় আলাপ। তারপর বন্ধুত্ব, দেখা করা। কিন্তু খুব কম দিনেই বদলে যায় পরিস্থিতি। স্কুলে যাওয়ার পথে প্রায় প্রত্যেক দিনই অষ্টম শ্রেণির  দুই ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে দুই যুবকের বিরুদ্ধে। এরপর একদিন স্কুলে যাওয়ার পথেই ওই দুই  ছাত্রীকে অপহরণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নবদ্বীপের বীরনগর এলাকায়। ধৃতদের নাম সুজয় হালদার ও রমেন বিশ্বাস। দুজনেই তাহেরপুরের বীরনগর মহেশতলার বাসিন্দা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, ঘোলা অগ্নিকাণ্ড : ৫ শ্রমিক জীবন্ত দগ্ধ, ভিন রাজ্য থেকে গ্রেফতার অভিযুক্ত কারখানা মালিক


পরিবার সূত্রে জানা গিয়েছে, সুজয় ও রমেনের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই পরিচয় হয় দুই  ছাত্রীর। কথা চলতে চলতেই খুব তাড়াতাড়ি বন্ধুত্ব হয়ে যায় তাদের। ওই দুই যুবককে নিজের সম্পর্কে যাবতীয় তথ্য দিয়ে দিয়েছিল দুই  ছাত্রী। তার বাড়ির ঠিকানা, কোন স্কুলে পড়ে, সবই বলে দিয়েছিল তারা। এরই মাঝে এক-দু’বার দেখাও করে । কিন্তু এরপর থেকেই সমস্যার সূত্রপাত। অভিযোগ, দুই ছাত্রী  স্কুলে যাওয়ার সময়ে রাস্তায় দাঁড়িয়ে থাকতে শুরু করে সুজয় ও রমেন।


আরও পড়ুন, সকালে কন্যাসন্তানের জন্ম, দুপুরে মায়ের মৃত্যু, ধুন্ধুমার বাঘাযতীনে


 গত বুধবারও স্কুলে গিয়েছিল তরুণী। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও না ফেরায় পরিবারের তরফে খোঁজ শুরু হয়। সম্ভাব্য সব জায়গায়, আত্মীয় ও বন্ধুদের বাড়িতে খোঁজ করা হয়।  সন্ধ্যায় পুলিসের কাছে নিখোঁজ ডায়েরি করে পরিবার। সঙ্গে ওই দুই যুবকের নামে অভিযোগও করে।


আরও পড়ুন, ছেলেধরা গুজবে রণক্ষেত্র টিকিয়াপাড়া, জনতা-পুলিস 'খণ্ডযুদ্ধ'


তদন্তে নামে নবদ্বীপ থানার পুলিস। বুধবারই মনিপুরঘাট সংলগ্ন ভেরি এলাকা থেকে দুই ছাত্রীকে উদ্ধার করে পুলিস। দুই যুবককে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩/ ৩৬৬ এবং ৩৪ ধারায়  মামলা দায়ের করা  হয়েছে।