নিজস্ব প্রতিবেদন: মারা গিয়েছে ছেলে। ছেলেকে মৃত অবস্থায় দেখেও কিছু করতে পারেননি। সেই মৃতদেহের পাশেই শুয়ে রইলেন অসুস্থ মা। প্রতিবেশীদের তৎপরতায় অবশেষে তিনদিন পর বৃদ্ধাকে উদ্ধার করল পুলিস। উদ্ধার করা হল মৃতদেহ। ঘটনাকে ঘিরে কোচবিহারের কোতয়ালি থানা এলাকায় চাঞ্চল্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ আচার্য, বয়স ৪৮। পেশায় পুরসভার অস্থায়ী পাম্প অপারেটর। ৯৫ বছরের বৃদ্ধা মা'কে নিয়ে দীর্ঘদিন ধরে ওই এলাকায় থাকতেন তিনি। তিনদিন আগে শেষবার ওই ব্যাক্তিকে বাড়ির বাইরে দেখা যায়। এরপর আর দেখা যায়নি। শনিবার দুপুরে বিশ্বজিৎ আচার্যর জামাই বাড়িতে আসেন এবং ডাকাডাকি করেন। কোনও সাড়া না পাওয়া গেলে পুলিসে খবর দেন তিনি। পুলিস এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকলে দুর্গন্ধ পাওয়া যায়। এরপরে ঘরের মধ্য়ে বিছানার উপর বিশ্বজিৎ আচার্যর মৃতদেহ দেখতে পাওয়া যায়। পাশে শুয়ে ছিলেন তাঁর অসুস্থ বৃদ্ধা মা।


আরও পড়ুন: #উৎসব: পুকুর থেকে প্রতিমা তুলে এনে পুজো হল প্রথম বছর


আরও পড়ুন: Uttarpara: মাথা থেঁতলে গিয়েছে; রক্তে ভাসছে বাথরুম, উত্তরপাড়ায় বৃ্দ্ধ খুনে অভিযোগের তির মেয়ের দিকে


সঙ্গে সঙ্গে বৃদ্ধাকে উদ্ধার করে পুলিস। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃতদেহটিও উদ্ধার করা হয়। তবে কীভাবে মৃত্যু? তা নিয়ে ধন্ধে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে বিশ্বজিৎ আচার্যর মৃত্যু হয়েছে। তদন্তে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)