Uttarpara: মাথা থেঁতলে গিয়েছে; রক্তে ভাসছে বাথরুম, উত্তরপাড়ায় বৃ্দ্ধ খুনে অভিযোগের তির মেয়ের দিকে

বাবা কালীপদ দাসের সঙ্গেই থাকতেন তাঁর বিবাহবিচ্ছিন্না মেয়ে কেয়া দাস ও তার ছেলে অভিষেক

Updated By: Nov 13, 2021, 03:59 PM IST
Uttarpara: মাথা থেঁতলে গিয়েছে; রক্তে ভাসছে বাথরুম, উত্তরপাড়ায় বৃ্দ্ধ খুনে অভিযোগের তির মেয়ের দিকে

নিজস্ব প্রতিবেদন: মাথায় ভারী কোনও বস্তুর আঘাতে খুন বৃদ্ধ। অভিযোগ খোদ বৃদ্ধের মেয়ের বিরুদ্ধেই। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপাড়ার ভদ্রকালী এলাকায়।

উত্তরপাড়ার প্রশান্ত দত্ত সরণির ওই বাড়িতে থাকতেন রেলের অবসরপ্রাপ্ত কর্মী কালীপদ দাস, তাঁর স্ত্রী ও মেয়ে। স্ত্রী অসুস্থ , বিছানা শষ্যাগত। বাড়ির মধ্যেই কালীপদবাবুর মৃতদেহ মেলে। মাথা ফেটে চৌচির হয়ে গিয়েছে, রক্তে ভেসে যাচ্ছে চারদিক। সম্ভবত ভারী কোনও বস্তু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে বলে মনে করছে পুলিস।

আরও পড়ুন-Shahid Afridi: মাথাই খাটায়নি হবু জামাই! রেগে কাঁই ভাবী শ্বশুর

বাবা কালীপদ দাসের সঙ্গেই থাকতেন তাঁর বিবাহবিচ্ছিন্না মেয়ে কেয়া দাস ও তার ছেলে অভিষেক। প্রতিবেশীদের দাবি, বিভিন্ন কারণে কালীপদবাবুর বাড়িতে প্রায়ই অশান্তি হতো। শনিবার দুপুরের ঝগড়া হয়ে নিজেদের মধ্যে। তারপরেই এই ঘটনা ঘটে যায়। 

পুলিস এসে দেখে বাথরুমের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কালীপদবাবু। মাথা থেঁতলে দেওয়া হয়েছে। কালীপদবাবুর মেয়ে কেয়া পুলিসকে জানিয়েছে, সে-ই বাবার সঙ্গে ঝগড়া করে তার মাথা থেঁতলে খুন করেছে। তবে পরিবারের আরও একজনকে তদন্তের বাইরে রাখা হচ্ছে না। সে হল কেয়ার ছেলে অভিষেক। কেয়ার দাবি, ঘটনার সময় বাড়িতে ছিল না অভিষেক। প্রতিটি বিষয় খতিয়ে দেখছে উত্তরপাড়া থানার পুলিস।

আরও পড়ুন-অর্পিতার জায়গায় লুইজিনহো! এবার গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল 

কী কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে বিবাহ বিচ্ছিন্না মেয়ের সঙ্গে বাবার প্রায়ই ঝগড়া হতো। সেই অশান্তি কী নিয়ে তা জানা যায়নি। আজ কালীপদবাবু বাথরুমে ঢুকে তার মাথায় আঘাত করা হয় বলে জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.