নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে এক যুগ। স্রেফ ওসি-কে অপহরণই নয়, পশ্চিম মেদিনীপুরের সাঁকরাইল থানা থেকে অস্ত্রও লুঠ করেছিল মাওবাদীরা। খোয়া যাওয়া একটি রিভলভার উদ্ধার করল পুলিস। গ্রেফতার করা হল এক যুবককে। লুঠ হওয়া অস্ত্র কীভাবে তার কাছে এল? খতিয়ে দেখছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ধৃতের নাম মিঠুন হেমব্রম। বাড়ি, ঝাড়গ্রামের লালগড়ে। গোপন সূত্রে খবর পেয়ে এদিন সকালে অভিযান চালায় পুলিস। জেরায় মুখে মিঠুন স্বীকার করে নেয় যে, তাঁর বাড়িতেই রয়েছে ১২ বছর আগে সাঁকরাইল থানা থেকে লুঠ হওয়া একটি রিভলভার! এরপর অস্ত্রটি উদ্ধার করে পুলিস। গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। 


আরও পড়ুন: Duare Sarkar: পার্টি অফিস থেকে লক্ষ্মীর ভান্ডারের ফর্ম বিলি! তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের


জঙ্গলমহল তখন অশান্ত। ২০০৯ সালে পশ্চিম মেদিনীপুরে সাঁকরাইল থানা আক্রমণ করে মাওবাদীরা। হামলায় প্রাণ হারান দু'জন পুলিসকর্মীরা। লুঠপাঠ চলে থানার অস্ত্রাগারে। শেষপর্যন্ত ওসি অতীন্দ্রনাথ দত্তকে মাওবাদীরা অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায় রাজ্য। ২ দিন পর সাংবাদিকদের উপস্থিতিতে মুক্তি পান সাঁকরাইল থানার ওসি।  


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)