নিজস্ব প্রতিবেদন: শহরের অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। এক বন্ধুর জন্মদিনের পার্টি থেকে ফিরছিলেন। মাঝ-রাস্তায় নেশাগ্রস্ত অবস্থায় নেহাতই দুর্ঘটনাবশত গাড়ি থেকে পড়ে যান। রায়গঞ্জে অচৈতন্য অবস্থায় তরুণীকে উদ্ধারের ঘটনার তদন্তে উঠে এল এমনই তথ্য। যদিও থানায় কোনও অভিযোগ দায়ের করেননি পরিবারের লোকেরা। ওই তরুণী ইতিমধ্যেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িও ফিরে গিয়েছেন বলেও জানা গিয়েছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত গতকাল। রাতে রায়গঞ্জ শহরের দেবীনগর কালীবাড়ী সংলগ্ন বীরনগর এলাকায় নর্দমায় পাশ থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় এক তরুণীকে। তাঁর নিম্নাঙ্গে আবার কোনও পোশাক ছিল না! ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয়দের দাবি, ওই তরুণীকে যে নেশাগ্রস্থ ছিলেন, তা দেখেই বোঝা যাচ্ছিল। গাড়ি করে এনে  প্রায় বিবস্ত্র অবস্থায় নর্দমায় পাশে ফেলে দেওয়া হয়েছে তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থল আসে পুলিস। ওই তরুণীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।


আরও পড়ুন: ভরা বাজারে প্রৌঢ়কে কুপিয়ে খুন, অবরোধ-বিক্ষোভে রণক্ষেত্র বাগনান


কিন্তু কে ওই তরুণী? কেনই বা তিনি  নর্দমার ধারে পড়েছিলেন? তদন্তে নামে রায়গঞ্জ থানার পুলিশ। সেই তদন্তে জানা গিয়েছে, রায়গঞ্জ সম্ভান্ত পরিবারের মেয়ে ওই তরুণী। শনিবার সন্ধ্যায় বাড়ির লোককে জানিয়েই এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। তারপর? পার্টিতে সকলের সঙ্গে মদ্যপান করেন ওই তরুণীও। রাতে গাড়িতে করে বাড়িতে ছাড়তে যাচ্ছিলেন বন্ধুরা। গাড়ি ঘোরানোর সময়ে নেশাগ্রস্ত অবস্থায় কোনওভাবে গাড়ি থেকে যান ওই তরুণী। এদিকে এই ঘটনার পর আশেপাশে লোকজন যখন ছুটে আসেন, ভয়ে ওই তরুণীকে রাস্তায় ফেলে পালিয়ে যান তাঁর বন্ধুরা।