ভরা বাজারে প্রৌঢ়কে কুপিয়ে খুন, অবরোধ-বিক্ষোভে রণক্ষেত্র বাগনান

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jun 6, 2021, 06:54 PM IST
ভরা বাজারে প্রৌঢ়কে কুপিয়ে খুন, অবরোধ-বিক্ষোভে রণক্ষেত্র বাগনান

নিজস্ব প্রতিবেদন: সাত সকালে ভরা বাজারে প্রৌঢ়কে কুপিয়ে খুন! দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ল পুলিস, ভাঙচুর চলল পুলিসের গাড়িতেও। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। উত্তপ্ত হাওড়ার বাগনান।

ঘটনাস্থল, বাগনানের নুণ্ঠিয়া বাজার। এদিন সকালে সেখানে গিয়েছিলেন বছর পঁচাশির আব্দুল খালেক। ছুটির দিনে ভিড়ও ছিল যথেষ্টই। অভিযোগ, আচমকাই ওই বৃদ্ধের উপর চড়াও হয়ে গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে প্রতিবেশী শেখ আসরাফ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আব্দুল এবং ঘটনাস্থলেই মারা যান তিনি। এদিকে ততক্ষণে এলাকায় থেকে চম্পট দিয়েছে অভিযুক্ত।

আরও পড়ুন: ফেসবুকে আলাপ, নরেন্দ্রপুরে বন্দুক দেখিয়ে রাস্তা থেকে গৃহবধূকে 'অপহরণ' প্রেমিকের

এদিকে এই ঘটনার পর রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে নুন্ঠিয়া মোড়ে বাগনান থেকে শ্যামপুর যাওয়ার রাস্তার অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। এমনকী, পুলিশকে দেহ উদ্ধারেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ। উর্দিধারীদের ঘিরে ধরে চলে বিক্ষোভ, ভাঙচুর করা হয় পুলিসের গাড়িও। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এলাকায় নামানো হয় RAF।  অভিযুক্ত শেখ আসরাফকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: ভাটপাড়ায় বোমার হামলায় মৃত ১; TMC দিকে অভিযোগ অর্জুনের, অস্বীকার শাসক দলের

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.