নিজস্ব প্রতিবেদন: এবার রীতিমতো মাওবাদী কায়দায় পোস্টার সাঁটার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। আলতা দিয়ে লেখা পোস্টারে দাবি উঠল ''দীব্যেন্দু অধিকারীর মুন্ডু চাই''। নীচে লেখা যুব মোর্চা। শহরের প্রাণকেন্দ্রে এমন পোস্টারে আতঙ্ক ছড়িয়েছে হলদিয়া ও তমলুকে। পোস্টারের কথা জানিয়ে ইতিমধ্যে পুলিসের দ্বারস্থ হয়েছেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার তমলুক ও হলদিয়া শহরের একাধিক জায়গায় দেখা যায় আলতা দিয়ে লেখা পোস্টার। তাতে স্পষ্ট লেখা, ''কাঁথিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার কাণ্ডারী দীব্যেন্দু অধিকারীর মুন্ডু চাই।'' হলদিয়ার দুর্গাচকে এমন বেশ কয়েকটি পোস্টার দেখা গিয়েছে।


পোস্টার দেখে পুলিসের দ্বারস্থ হয়েছেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। তিনি বলেন, 'বিজেপি হিংসার রাজনীতির পথে হাঁটছে। তাদের বিরুদ্ধে যা ব্যবস্থা নেওয়ার পুলিস নেবে।' পোস্টারের ছবি ফেসবুক ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে গোটা পূর্ব মেদিনীপুরে ছড়িয়ে পড়েছে। এর ফলে আতঙ্ক ছড়িয়েছে জনমানসে। 


ফের ভূমিকম্প, কেঁপে উঠল উত্তরবঙ্গ!


যদিও পোস্টার তাঁরা লাগাননি বলে দাবি বিজেপি যুব মোর্চার সভাপতি অরূপ দাসের। তাঁর দাবি, 'বিজেপি কখনো আলতা দিয়ে পোস্টার লেখে না। বিজেপিকে ফাঁসাতে কেউ এই কাজ করেছে।' 


গত ১৭ সেপ্টেম্বর কাঁথিতে দলীয় কর্মীসভায় যোদ দিতে গিয়ে তৃণমূলের হাতে আক্রান্ত হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ব্যাপক ভাঙচুর করা হয় তাঁর গাড়িতে। ভাঙচুর চালানো হয় সভাগৃহেও।