নিজস্ব প্রতিবেদন:  সন্তান জন্মালে বাড়বে সংসারের খরচ।  চার মাসের অন্তঃসত্ত্বাকে পেটে লাথি মেরে গর্ভস্থ সন্তান নষ্ট করার অভিযোগ শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধ। বর্বর, নৃশংস ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুরের দাসপাড়া এলাকায়। নিগৃহীতার নাম অঞ্জু গায়েন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অঞ্জুর বাড়ির সল্টলেকের ডিডি ব্লকে। ২০১৬ সালে নরেন্দ্রপুরের বাসিন্দা অপূর্ব গায়েনের সঙ্গে বিয়ে হয় অঞ্জুর। অক্টোবর মাসে অন্তঃসত্ত্বা হন অঞ্জু।


আরও পড়ুন: স্টেশন মাস্টারের ভুলে মাঝের লাইনে ট্রেন, হাওড়া শাখায় রেল অবরোধ


 বিষয়টি সামনে আসার পর থেকেই তাঁর উপর অত্যাচার চলতে থাকে বলে অভিযোগ।  তার সন্তান হলে সংসারে খরচ আরও বাড়বে,  এই  অজুহাত দেখিয়ে তাঁকে গর্ভপাত করিয়ে নেওয়ার জন্য চাপ দিতে চাপে গৃহবধূর শ্বশুর শাশুড়ি।  তিনি তাতে রাজি না হওয়ায় তাঁকে বাপের বাড়িতে গিয়ে থাকতে বলা হয়।  অভিযোগ,৷এসবের মধ্যেই একদিন অশান্তি হলে তাঁর পেটে লাথি শ্বশুর অশোক গায়েন লাথি মারেন।


আরও পড়ুন: প্ল্যাটফর্মেই স্বামীকে জুতোপেটা করলেন স্ত্রী, অপমানে আত্মঘাতী যুবক


শাশুড়ি প্রতিমা গায়েনও মারধোর করেন বলে অভিযোগ।   রক্তক্ষরণ হতে শুরু করে গৃহবধূর। তাঁকে প্রথমে এম আর বাঙুর হাসপাতালে ও পরে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।  বর্তমানে সুস্থ রয়েছেন গৃহবধূ। কিন্তু তিনি তাঁর গর্ভের সন্তান হারিয়েছেন।  ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।   অভিযুক্ত শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।