নিজস্ব প্রতিবেদন: ফের হাসপাতাল কর্মীদের মারধরের অভিযোগ উঠল রোগীর পরিবারের বিরুদ্ধে। সোমবার এক মহিলার মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে। অভিযোগ, চিকিৎসার গাফিলতির অভিযোগ এনে আচমকাই কর্মরত নার্সদের ওপর চড়াও হন মৃতের পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চুলের মুঠি ধরে মারের পাশাপাশি চলতে থাকে অশালীন গালিগালাজও। ভাঙচুর করা হয়েছে হাসপাতালও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিস ও  র‍্যাফ, বেশ কিছুক্ষণের চেষ্টায় স্বাভাবিক হয় পরিস্থিতি।



হাসপাতাল সূত্রে খবর, করনদিঘীর খিকিরটোলা গ্রামের বাসিন্দা লিপিকা সিনহা রবিবার রাতে বুকে ব্যথা নিয়ে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি সম্পর্কে করনদিঘির তৃনমূল কংগ্রেস বিধায়ক মনোদেব সিনহার আত্মীয়া। রাতে বুকের ব্যথা বেড়ে যায়, সোমবার সকালে মৃত্যু হয় ওই রোগীনির। হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ, এরপরই দলবল নিয়ে কর্তব্যরত নার্স ও কর্মীদের বেধরক মারধর করেন রোগীর পরিবার। 


আরও পড়ুন: বাদ যেতে চলেছে যুবকের পা, গা ফিলতির অভিযোগে ফের কাঠগড়ায় এসএসকেএম


যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মৃতার ভাই বিপ্লব সিনহা। চিকিৎসার গাফিলতির পাল্টা অভিযোগও এনেছেন তিনি। তাঁর দাবি সঠিক চিকিৎসার অভাবেই মৃত্যু হয়েছে বোনের। আর এই দায় ঢাকতে হাসপাতালের নার্সিরাই বহিরাগতদের নিয়ে এসে তাদের উপর হামলা চালায়। সবমিলিয়ে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।